দারিসাইয়ে সুরক্ষা গার্ডদের বন্ধক বানিয়ে মালামাল লুট করে অপরাধীরা

গভীর রাতে 12 জন সশস্ত্র অপরাধী দারিসাইতে অবস্থিত স্টেপ ইন্ডাস্ট্রিয়াল প্রাইভেট লিমিটেডের গোদামে হানা দেয়।

ঘাটশিলা: গালুডিহ থানার অন্তর্গত দারিসাইয়ে মঙ্গলবার গভীর রাতে প্রায় 12 জন সশস্ত্র দুর্বৃত্ত স্টেপ ইন্ডাস্ট্রিয়াল প্রাইভেট লিমিটেডের গোদামে প্রবেশ করে এবং সেখানে নিযুক্ত দুই নিরাপত্তারক্ষীকে বন্ধক বানিয়ে ফেলে । এরপর তারা গোডাউনে রাখা মূল্যবান সামগ্রী নিয়ে পালিয়ে যায়। আহত দুই রক্ষীকে একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।
নিরাপত্তারক্ষী বিন্দু রজক ও কমল রজক জানান, মঙ্গলবার রাতে তারা দুজনেই ডিউটিতে ছিলেন। বিন্দু বাইরে ছিলেন আর কামাল রজক ভেতরে ছিলেন। রাত 12 টার দিকে বাউন্ডারি ওয়াল দিয়ে ঢুকে পড়েন দুজন। প্রথমে তাকে রড দিয়ে মাথায় আঘাত করে গুরুতর আহত করে। এসময় চিৎকারের শব্দ শুনে কামাল রজক বেরিয়ে আসলে তাকেও রড দিয়ে পিটিয়ে আহত করে। এরপর প্রাচীর বেয়ে বহু মানুষ গোদামে প্রবেশ করে। এরপর সবাই মিলে আমাদের দুজনকে দুটি ভিন্ন স্থানে নিয়ে হাত-পা বেঁধে মোবাইলসহ যাবতীয় মালামাল ছিনতাই করে নিয়ে যায়। সেখানে প্রায় 10-12 জন অপরাধী ছিল। সবার কাছে অস্ত্র ছিল। একজন বন্দুক দেখিয়ে গেটের চাবি নিয়ে নেয় । ইনচার্জ কেবিনের সামনে এনে আমাদের দুজনকে বেঁধে রাখে তারা। তারপর গাড়ি ঢোকার আওয়াজ পাই। বিন্দু রজক জানান, যাওয়ার সময় তারা দড়ি খুলে দেয়। এর পরে, আমরা উভয় নিরাপত্তারক্ষী দারিসাই গ্রামেরই দুই কর্মচারী রাজকুমার সিং এবং সুজয় দাসের বাড়িতে গিয়ে ঘটনাটি জানাই। পাশাপাশি গালুডিহ থানায়ও খবর দেওয়া হয়েছে। এরপরই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত গার্ডকে ক্লিনিকে ভর্তি করে।
এখানে বুধবার গালুডিহ থানার ইনচার্জ রোশন একটি টিম ফোর্স নিয়ে এসে তদন্ত শুরু করেন। এখানে মহকুমা পুলিশ আধিকারিক কুলদীপ টপ্পোও আহতদের জিজ্ঞাসাবাদ করেছেন।

Spread the love