দাঁড়িয়ে থাকা ট্রেলারে পেছন থেকে ধাক্কা মারে স্কুটি, স্বামী-স্ত্রী ও ছেলের মৃত্যু

দাঁড়িয়ে থাকা ট্রেলারে পেছন থেকে ধাক্কা মারে স্কুটি, স্বামী-স্ত্রী ও ছেলের মৃত্যু

Chandil : চৌকা থানা এলাকায় 33 নম্বর জাতীয় সড়কে ঝাবরীর কাছে রাস্তার পাশে পার্ক করা ট্রেলারকে একটি স্কুটি পেছন থেকে ধাক্কা মারে এতে পরিবারের তিনজন সদস্য ঘটনাস্থলেই নিহত হয়, এবং একজন গুরুতর আহত হয়। বিকেল 4 টার দিকে এই দুর্ঘটনাটি ঘটেছে বলে জানা গেছে। মৃতরা হলেন নরেশ মাহলি (30), চৈতি মাহলি (25) এবং শিবা মাহলি (2)। পুনম মাহলি (4) গুরুতর অবস্থায় টিএমএইচে চিকিৎসাধীন। স্কুটি আরোহীরা সবাই চান্ডিল থানা এলাকার কাটিয়ায় অবস্থিত বোহড়াডিহের বাসিন্দা। নরেশ মাহলি তার স্ত্রী চৈতি মাহলি, ছেলে শিব মাহলি ও মেয়ে পুনম মাহলিকে নিয়ে ইচাগড়ের রুগড়িতে অবস্থিত ধাতকিডিহ থেকে স্কুটিতে করে চান্ডিলের কাটিয়ার বোহড়াডিহে ফিরছিলেন। তাদের স্কুটিটি ঝাবরীর কাছে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা একটি ট্রেলারকে পিছন থেকে সজোরে ধাক্কা মারে। ঘটনার পর স্থানীয় লোকজন সবাইকে চান্ডিল মহকুমা হাসপাতালে ভর্তি করলে চিকিৎসক নরেশ মাহলি, চৈতি মাহলি ও শিব মাহলিকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত পুনম মাহলিকে উন্নত চিকিৎসার জন্য টিএমএইচে ভর্তি করা হয়েছে। যেখানে সে জীবন-মৃত্যুর সঙ্গে লড়াই করছে। আঙ্গনওয়াড়িতে পড়াশোনা করে পুনম মাহলি৷


File photo

নরেশ বাড়ির একমাত্র সন্তান :
সড়ক দুর্ঘটনায় নিহত নরেশ মাহলি বাড়ির একমাত্র সন্তান। সে পেশায় একজন ট্রাক্টর চালক, ঘটনার খবর শুনে নরেশ মাহালির বাবা বংশীধর মাহলি ভেঙে পড়েছেন, বোহড়াডি গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। প্রাক্তন প্রধান জ্যোতিলাল মাহলি বোহড়াডিতে গিয়ে মৃতের পরিবারকে সান্ত্বনা দেন।


File photo

নিহত চৈতি মাহলী তার পিসির ছেলের বিয়েতে স্বামী ও ছেলে মেয়েকে নিয়ে গত 18 এপ্রিল ইচাগড়ের রুগড়ির ধাতকিডিতে গিয়েছিলেন। বৃহস্পতিবার বিকেল তিনটার দিকে রুগড়ি থেকে হাসিমুখে বের হন তারা। কিন্তু ভাগ্যের পরিহাস, স্কুটি ও ট্রেলারের ধাক্কাতে ঘটনাস্থলেই মারা যায় একই পরিবারের তিনজন। নিহতরা রুদিয়া পঞ্চায়েতের প্রাক্তন প্রধান জ্যোতিলাল মাহলির আত্মীয়।


File photo

ট্রাক চালকের বিরুদ্ধে মামলা হবে :
চৌকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ধর্মরাজ কুমার জানান, সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজন মারা গেছেন, এক মেয়ের অবস্থা আশঙ্কাজনক, যার চিকিৎসা চলছে। ঘটনার পর ট্রেলারের চালক পলাতক, পুলিশ ট্রেলারটি জব্দ করেছে এবং জানিয়েছে চালকের বিরুদ্ধে মামলা করা হবে। শুক্রবার সব মৃতদেহ ময়নাতদন্তের জন্য সরাইকেলা সদর হাসপাতালে পাঠানো হবে।
নিহতের পরিবারের সদস্যরা জানান, বিকেল 3 টার দিকে নরেশ মাহলি ফোনে কথা বলে বাড়ি ফিরছেন বলে জানান। কিন্তু, প্রায় এক ঘন্টা পর তাদের মৃত্যুর শোক সমাচার পাওয়া যায়।
33 নম্বর জাতীয় সড়কে বিগত 110 দিনে 20 লোকের মৃত্য হয়েছে।
এই বছর এ পর্যন্ত চৌকা থেকে ফদলোগোড়া পর্যন্ত 33 নম্বর জাতীয় সড়কের 45 কিলোমিটার এলাকায় বিভিন্ন সড়ক দুর্ঘটনায় 20 জন মানুষ প্রাণ হারিয়েছেন। আহত হয়েছেন অর্ধশতাধিক মানুষ।

Spread the love