প্রার্থনাস্থলে শৌচ করতে বাধা দেওয়ায় খুন

প্রার্থনাস্থলে শৌচ করতে বাধা দেওয়ায় খুন

Jamshedpur : বাগবেড়া থানা এলাকার নয়া বস্তিতে, পূজা করার জায়গায় শৌচ করতে বাধা দেওয়ায় বাবলু পাত্রকে খুন করে দুষ্কৃতীরা। শনিবার বিকেল চার টার সময় বাবলু তার সহকর্মী প্রফুল্ল পাত্রোর শেষকৃত্যে যোগ দিতে করনডিহ শ্মশানে গিয়েছিলেন। সেখানে তিনি একটি বাইকে আরোহী দুই যুবককে শৌচ করতে বাধা দেওয়ায় তারা তার ওপর পাথর দিয়ে হামলা করে হত্যা করে। এ ঘটনায় তার সহযোগী মঙ্গল গুরুতর আহত হয়। তাকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঘটনা সম্পর্কে জানা গেছে ঘটনার সময় দুজনেই সেখানে ছিলেন। এসময় বাইকে করে দুই যুবক আসে। দুজনেই সেখানে শৌচ করতে যাচ্ছিলেন, যেখানে প্রফুল্ল পাত্রোর মৃতদেহ কবর দেওয়া হয়েছিল। মঙ্গল ও বাবলু সেখানে তাদেরকে সেখানে শৌচ করতে বাধা দেন। এ নিয়ে বিরোধ হয় তাদের মধ্যে। তারা প্রথমে বাবলুকে মাথায় পাথর দিয়ে আঘাত করে। মঙ্গলকেও পাথরের আঘাতে আহত করে, কিন্তু বাবলুর মৃত্যুর পর দুষ্কৃতী দু’জনই সেখান থেকে পালিয়ে যায়।

ঘটনার খবর পেয়ে পরশুদিহ থানার পুলিশ ঘটনাস্থযে পৌঁছায়। ঘটনাস্থলে বাবলুর মৃতদেহ পড়ে ছিল, মঙ্গলের মাথা থেকে রক্তক্ষরণ হচ্ছিল। পরশুডিহ থানা পুলিশ ঘটনাস্থলে মঙ্গলের কাছ থেকে সম্পূর্ণ তথ্য নেয়। এরপর মৃতদেহের পঞ্চনামা করার পর মৃতদেহ ময়নাতদন্তের জন্য এমজিএম হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যাকারীরা যে বাইকে চড়ে এসেছিল তার নম্বরও লিখে রেখেছে মঙ্গল।

Spread the love