মদ্যপ অবস্থায় বরযাত্রীদের গাড়ি চাপা দিল এক নাবালক, তিনজন নিহত, আহত 12 জনরেও বেশি

মদ্যপ অবস্থায় বরযাত্রীদের গাড়ি চাপা দিল এক নাবালক, তিনজন নিহত, আহত 12 জনরেও বেশি

  • রাঁচির ওরমাঝিতে অবস্থিত সান্ডি চকের কাছে দুর্ঘটনাটি ঘটে।
  • বিক্ষুব্ধ জনগন মারধর করে মাতাল নাবালককে।

Ranchi : রাঁচির ওরমাঝি এলাকার সান্ডি চকের কাছে, এক নাবালক গাড়ি চালক মদ্যপ অবস্থায় গাড়ি নিয়ে বরযাত্রীদের ভিড়ের মধ্যে ঢুকে যায়। ঘটনাস্থলেই তিনজন বরযাত্রী মারা যায়, আহত হয় 12 জনরেও বেশি। সোমবার রাত দুটার দিকে ওরমাঝির সান্ডি গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর আহত বরযাত্রীদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উত্তেজিত জনতা মাতাল নাবালককে বেধড়ক মারধর করে। এতে সেও গুরুতর আহত হয়। এই দুর্ঘটনায় ওরমাঝি থানার অন্তর্গত পাঁচা গ্রামের বাসিন্দা 43 বছর বয়সী বলেশ্বর মাহতো, অনগড়ার বেড়ওয়ারির 49 বছর বয়সী মহেশ মাহতো এবং মাসু গ্রামের 38 বছর বয়সী শঙ্কর মাহতো মারা যান।

অনগড়ার লুপুং গ্রামের বাসিন্দা গণেশ মাহাতোর বিয়ে ওরমাঝির সান্ডির বাসিন্দা কার্তিক মাহাতোর মেয়ের সঙ্গে স্থির হয়। রাত দুটা নাগাদ সান্ডি চকের কাছে কার্তিকের বাড়ির বাইরে বিয়ের অনুষ্ঠান চলছিল। এসময় অনিয়ন্ত্রিত গাড়িটি বরযাত্রীদের চাপা দেয়।

মামলার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। মঙ্গলবার ময়নাতদন্ত শেষে মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। পুলিশ একটি এফআইআর নথিভুক্ত করে ওরমাঝির পাঁচা গ্রামের বাসিন্দা নাবালক গাড়ি চালককে গ্রেপ্তার করেছে। গাড়িটিও জব্দ করেছে পুলিশ।

 

Spread the love