পাহাড়পুর পঞ্চায়েত ভবনে দুবলা লাইব্রেরির উদ্বোধন, গ্রন্থাগারে ষষ্ঠ শ্রেণি থেকে স্নাতকোত্তর শ্রেণীর বই উপলব্ধ রয়েছে

পাহাড়পুর পঞ্চায়েত ভবনে দুবলা লাইব্রেরির উদ্বোধন, গ্রন্থাগারে ষষ্ঠ শ্রেণি থেকে স্নাতকোত্তর শ্রেণীর বই উপলব্ধ রয়েছে

Patamda : শুক্রবার বোড়াম ব্লকের পাহাড়পুর পঞ্চায়েত ভবনে বোড়াম বিডিও নাজিয়া আফরোজ এবং ব্লক প্রধান ললিতা সিং যৌথভাবে ফিতা কেটে মুখিয়া আজব সিংয়ের উদ্যোগে স্থাপিত দুবলা লাইব্রেরির উদ্বোধন করেন। অনুষ্ঠানে এলাকার সমাজসেবক, শিক্ষক ও শিক্ষার্থীরা উৎসাহের সঙ্গে অংশগ্রহণ করেন।

মুখিয়া আজব সিং বলেন, বর্তমানে লাইব্রেরিতে ষষ্ঠ শ্রেণি থেকে স্নাতকোত্তর শ্রেণীর 400 টি বই এবং বিভিন্ন প্রতিযোগিতার জন্য মোট 400 টি বই রয়েছে। বিডিও নাজিয়া আফরোজ এই প্রত্যন্ত অনগ্রসর এলাকাতে এত বড় উদ্যোগ নেওয়ার জন্য পঞ্চায়েতবাসীদের ধন্যবাদ জানান। তিনি গ্রন্থাগারকে এগিয়ে নিতে সব ধরনের সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

অধ্যক্ষ ললিতা সিং বলেন, কলেজ ও স্কুল থেকে শিক্ষার্থীরা এসে লাইব্রেরিতে পড়তে পারবে। এখানে পড়াশোনার ভালো পরিবেশ পাবে তারা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পসস প্রীতি সিং মুন্ডা, চন্দ্রমোহন মাহাতো, কৃত্তিবাস মাহাতো, অঙ্গদ সিং, গ্রাম প্রধান অধর সিং, অমিত মাহাতো, ধনঞ্জয় মাহাতো, রথু মাহাতো, ষষ্ঠীপদ সিং, লালবাবু সিং, সুসেন সিং, প্রশান্ত সিং, জগন্নাথ মাহাতো, শ্যামাপদ সিং, মনমোহন সিং, সুকদেব বেসরা, অনুপ সিং, দুলাল মাহাতো, পরায়ণী সোরেন প্রমুখ।

Spread the love