স্ত্রীকে হত্যা করার জন্য খুনিকে 36 লাখ টাকার সুপারি দিয়েছিল ব্যাবসায়ী রবি আগরওয়াল, গ্রেফতার তিন শুটার

স্ত্রীকে হত্যা করার জন্য খুনিকে 36 লাখ টাকার সুপারি দিয়েছিল ব্যাবসায়ী রবি আগরওয়াল, গ্রেফতার তিন শুটার

  • রবি আগরওয়ালকে গ্রেফতার করেছে পুলিশ, তাকে জিজ্ঞাসাবাদ করে খুনের রহস্য ভেদ করে পুলিশ।
  • হত্যার ষড়যন্ত্রে শামিল সীতারামডেরা থানার প্রাক্তন গাড়ি চালক।
  • দুটি অস্ত্র উদ্ধার, ব্যাবসায়ীর মোবাইলের কল ডিটেলসের সাহায্যে উন্মোচিত হয় হত্যা রহস্য।
  • গত জানুয়ারি মাসেও হত্যার ষড়যন্ত্র করা হয় কিন্তু আট লাখ টাকা নিয়ে পালিয়ে যায় শুটাররা।

Jamshedpur : সোনারির বাসিন্দা ব্যবসায়ী রবি আগরওয়াল 36 লাখ টাকা সুপারি দিয়ে নিজের স্ত্রী জ্যোতি আগরওয়ালকে খুন করায়। এই মামলার রহস্য সমাধানের সঙ্গে পুলিশ ঘটনার সঙ্গে জড়িত তিন শ্যুটারসহ রবি আগরওয়ালকে গ্রেপ্তার করেছে। এ ঘটনার মূল পান্ডা পলাতক, যার সন্ধানে পুলিশ অভিযান চালাচ্ছে। সোমবার সকাল সাড়ে 11 টায় পুলিশ বিষয়টি গণমাধ্যমের সামনে প্রকাশ করবে। পুলিশ সূত্র অনুযায়ী জিজ্ঞাসাবাদে সব রহস্য ফাঁস করেছে প্লাইউড ব্যবসায়ী।

সীতারামডেরার এই ব্যাবসায়ীর বিরুদ্ধে শ্বশুর প্রেমচাঁদ আগরওয়াল তার মেয়েকে হত্যার একটি মামলা দায়ের করেন। যার ভিত্তিতে পুলিশ রবিবার ভোরে রবিকে গ্রেপ্তার করে। তার মোবাইলের কল ডিটেইলস নিয়ে কয়েকজনের সঙ্গে ক্রমাগত কথাবার্তার ভিত্তিতে জিজ্ঞাসাবাদ করা হলে গোটা বিষয়টি বেরিয়ে আসে। রবি পুলিশকে এই হত্যাকাণ্ডের মূল পান্ডার নামও জানায়। তার বাড়িতে তল্লাশি অভিযান চালায় পুলিশ। কিন্তু সে পালিয়ে যায়। এরপর মোবাইল নম্বর ও সিসিটিভি ফুটেজের ভিত্তিতে সীতারামডেরা এলাকায় অভিযান চালিয়ে তিন যুবককে আটক করে পুলিশ।

পুলিশ তিনজনকেই রবির সামনে হাজির করলে সে পুরো ঘটনাটি খুলে বলে। রবি পুলিশকে জানায়, 2009 সালে তার বিয়ে হয় এবং বিয়ের পর থেকে সে তার স্ত্রীর ওপর বিরক্ত ছিল। গত দুই বছর ধরে সে আরও চিন্তিত হতে শুরু করেছিল। তার স্ত্রী তাকে প্রায়ই মারধর করত, যার কারণে সে তাকে হত্যা করার ষড়যন্ত্র করে।

তাকে হত্যা করার জন্য সে প্রথমে তাকে গ্যাংটকে নিয়ে যায়, কিন্তু সেখানে সে ব্যর্থ হয়। এরপর দুই মাস আগে জানুয়ারিতে আট লাখ টাকা সুপারি দিয়ে তাকে খুন করার চেষ্টা করে। সেই চুক্তি অনুযায়ী বিষ্টুপুরের একটি হোটেলে তার স্ত্রীকে খুন করার কথা ছিল। এতে সে ব্যর্থ হয়  কারণ শুটাররা তার স্ত্রীকে হত্যা না করে টাকা নিয়ে পালিয়ে যায়। এর পর তার অন্য একজন পেশাদার দুষ্কৃতীর সাথে যোগাযোগ হয় এবং তার সাহায্যে সে তার স্ত্রীকে খুন করে।

গত 29 শে মার্চ রাতে, প্লাইউড ব্যবসায়ী রবি আগরওয়ালের স্ত্রী জ্যোতি আগরওয়ালকে তার গাড়িতে গুলি করে হত্যা করা হয় সরাইকেলা-খরসাওয়া জেলার কান্দরবেড়ায়।

Spread the love