সড়ক দুর্ঘটনায় 2 জন নিহত, 3 জন গুরুতর

সড়ক দুর্ঘটনায় 2 জন নিহত, 3 জন গুরুতর

Saraikela : বৃহস্পতিবার সন্ধ্যায় সিনি ও সরাইকেলা-খরসাওয়ান সড়কে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় তিনজন গুরুতর আহত হয়েছেন। আহতদের সরাইকেলা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর এমজিএম হাসপাতালে রেফার করা হয়।

প্রথম ঘটনাটি ঘটেছে সরাইকেলা-সিনি সড়কের উপরের মোড়ের কাছে, একটি মহাসড়কে বাইক আরোহী দুই ব্যক্তিকে পিষ্ট করা হয়েছে। এ ঘটনায় ঘটনাস্থলেই মারা যান সরাইকেলা থানা এলাকার টিমানিয়া গ্রামের হীরালাল মাহাতো। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন শম্ভু মাহাতো (28)। স্থানীয় লোকজনের সহায়তায় আহতকে অ্যাম্বুলেন্সে করে সরাইকেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

দ্বিতীয় ঘটনাটি ঘটেছে সন্ধ্যা 7.45 মিনিটে সরাইকেলা-খরসাওয়ান প্রধান সড়কে খরসাওয়ান থানা এলাকার আটরাক্ষী মোড়ে। দুই বাইকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মৃত্যু হয় শম্ভু কুমহারের (16)। এসময় বাইক আরোহী হীরালাল কুমহার গুরুতর আহত হন। দুজনেই খরসাওয়ান থানার কুমহার বাবু রিডিং গ্রামের বাসিন্দা। এসময় বিপরীত দিক থেকে আসা একটি বাইকে আরোহী মাঝলু রুহিদাস (30) গুরুতর আহত হন। মাঝলু রুহিদাস খরসাওয়ান থানা এলাকার বাবু রিডিং গ্রামের বাসিন্দা। দুগনির একটি বেসরকারি প্রতিষ্ঠানে মজুরী করে সন্ধ্যায় কাজ শেষে বাড়ি ফিরছিলেন তিনি। ঘটনার পর নিহতের পরিবারকে পুলিশে খবর দেওয়া হয়েছে। এদিকে আহতদের স্বজনরাও হাসপাতালে পৌঁছেছেন।

Spread the love