বার্মামাইন্সের দ্বিতীয় গেটে স্থানান্তরিত হবে সংরক্ষিত টিকিট কেন্দ্র

বার্মামাইন্সের দ্বিতীয় গেটে স্থানান্তরিত হবে সংরক্ষিত টিকিট কেন্দ্র

বার্মামাইনস গেটে তিনটি কাউন্টার শুরু হয়েছে এবং আরও দুটি কাউন্টার শীঘ্রই খোলা হবে ৷ টাটানগর স্টেশন গেটে শুধুমাত্র কারেন্ট টিকিট কাউন্টার এবং সাধারণ টিকিট কাউন্টার থাকবে।

Jamshedpur : টাটানগর স্টেশনের সমস্ত সংরক্ষিত টিকিট কাউন্টার শীঘ্রই বার্মামাইন্সের দ্বিতীয় গেটে স্থানান্তরিত করা হবে ৷ বার্মামাইন্স দ্বিতীয় গেটে একটি কাউন্টার শুরু হলেও বর্তমানে তিনটি কাউন্টার রয়েছে। যেখান থেকে রাত ৮টা পর্যন্ত সংরক্ষিত টিকিট পাচ্ছেন যাত্রীরা।
বর্তমানে, যাত্রীরা স্টেশনের টিকিট কেন্দ্রে দুটি কাউন্টার থেকে সংরক্ষিত টিকিট পাচ্ছেন। আসলে, পুরাতন গেট থেকে যাত্রীদের ভিড় কমাতে চক্রধরপুর বিভাগীয় প্রশাসন সংরক্ষিত টিকিট কাউন্টার বার্মামাইন্সের দ্বিতীয় গেটে স্থানান্তর করছে। অন্যদিকে, স্টেশনের পুরনো রিজার্ভেশন সেন্টার হলে একটি বাঙ্কোয়েট হল তৈরি করছে রেল সংস্থা। এরই সঙ্গে অফিসকে নিচের তলায় নিয়ে যাবার প্রস্তুতি চলছে। রেলের নতুন স্কিমে, স্টেশনের টিকিট কেন্দ্রে শুধুমাত্র সংরক্ষিত টিকিটের বর্তমান কাউন্টারই থাকবে। এর সঙ্গে বার্মামাইন্সের দ্বিতীয় গেটে তিনটি কাউন্টার নির্মাণ করা হয়েছে, পাশাপাশি দুটি কাউন্টারের সিস্টেম আপডেট করার কাজ চলছে।

Spread the love