স্বামী ডায়ালাইসিস করতে গিয়ে,ঘরে ঢুকে মহিলার কাছ থেকে চেন-কানের দুল ছিনিয়ে নিল চোর

স্বামী ডায়ালাইসিস করতে গিয়ে, ঘরে ঢুকে মহিলার কাছ থেকে চেন-কানের দুল ছিনিয়ে নিল চোর

Potka: পথে হাঁটার নারীদের গলা থেকে চেইন ছিনতাইয়ের ঘটনা প্রতিদিনই ঘটছে। কিন্তু ভোর ছয়টার দিকে ওই দুই যুবক ঘরে ঢুকে একাকী নারীর কাছ থেকে জোরপূর্বক চেইন ও কানের দুল খুলে নিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়, এটা খুবই চিন্তার বিষয়। এই ঘটনা শুনতে যদিও আশ্চর্য লাগে কিন্তু সত্য আর বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে পূর্ব সিংভূম জেলার অন্তর্গত পোটকা থানা এলাকার কালিকাপুর গ্রামের অন্তর্গত। খবর পেয়ে মুসাবনির ডিএসপি চন্দ্রশেখর আজাদ, সার্কেল ইন্সপেক্টর ইন্দ্রদেব রাম এবং পটকা ওসি কালিকাপুরে নির্যাতিতার বাড়িতে পৌঁছে ঘটনার খোঁজখবর নেন। অলঙ্কারের আনুমানিক মূল্য দেড় লাখ টাকা বলা হচ্ছে।

প্রাপ্ত তথ্য অনুযায়ী, কালিকাপুরের বাসিন্দা নিতাই ভকত বৃহস্পতিবার সকাল ছয়টার দিকে ডায়ালাইসিস করাতে জামশেদপুরের উদ্দেশে বাড়ি থেকে বের হন। এরপরই সকাল ছয়টার দিকে দুটি বাইকে করে চার যুবক তার বাড়িতে পৌঁছায়। নিতাই ভকতের স্ত্রী বনলতা ভকত বাড়িতে একা ছিলেন। তাকে কাকি বলে সম্বোধন করে জিজ্ঞেস করলেন- কাকা কোথায় আছেন? এরপর ওই যুবকরা তাদের জিজ্ঞাসা করে জল পান করে এবং পিস্তল ও কাটারি দেখিয়ে ওই নারীকে নিয়ন্ত্রণ করে চেইন ও কানের দুল খুলে পলাতক করে। অপরাধীরা পালিয়ে যেতেই মহিলা চিৎকার শুরু করে। এসময় বাইকে আরোহী দুই যুবক পড়ে যায়। প্রতিবেশীরাও তাদের ধরার চেষ্টা করলেও তারা সবাই পালিয়ে যেতে সক্ষম হয়।

গ্রামবাসীদের জিজ্ঞাসাবাদের পাশাপাশি পুলিশ আশেপাশের সিসিটিভি ক্যামেরার ফুটেজের সাহায্য নিচ্ছে যাতে দোষীদের ধরা যায়। এই ঘটনার পর এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

Spread the love