দুটি পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

দুটি পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

  • 33 নম্বর জাতীয় সড়কে বাসের ধাক্কায় অটো চালকের মৃত্যু।
  • টাটা-কান্ড্রা রোডে গার্ডওয়ালের সাথে বাইকের সংঘর্ষ, দুই যুবকের মৃত্যু, একজন গুরুতর আহত।

Chandil : টাটা-কান্ড্রা রোডের চৌকা এবং সরাইকেলা-খরসাওয়া জেলার রাঁচি-টাটা রোডে দুটি পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে।

প্রথম ঘটনায়, রবিবার সন্ধ্যা সাতটায় 33 নম্বর জাতীয় সড়কে চৌকা থানা এলাকায় দিনাইয়ের কাছে কোনার্ক নামক বাসের সাথে সংঘর্ষে অটো চালক সুনীল কুমার (45) ঘটনাস্থলেই মারা যান। তিনি জামশেদপুরের ভূইয়াডিহ গোয়ালা বস্তির বাসিন্দা ছিলেন।

দ্বিতীয় ঘটনায়, ছোট গামহারিয়ায় সুনীল মাহাতো সমাধিস্থলের কাছে, শনিবার গভীর রাতে ল্যাম্পপোস্ট এবং গার্ডওয়ালের সাথে সংঘর্ষের পরে একটি বাইকে আরোহী দুই যুবক ঘটনাস্থলেই মারা যায়, এবং এক যুবক গুরুতর আহত হয়। এই দুর্ঘটনায় ঝোপড়ি স্কুলের বাসিন্দা রাহুল মুখি (19), জগন্নাথপুর, বোলাইডিহের বাসিন্দা সোনা মুন্ডা (18) নিহত হন এবং শীতলা মন্দিরের বাসিন্দা গণেশ লোহার গুরুতর আহত অবস্থায় টিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন।

তথ্য অনুসারে, প্রথম ঘটনায় রাঁচি থেকে জামশেদপুরগামী কোনার্ক বাস চৌকার কাছে পেছন থেকে অটোটিকে ধাক্কা দেয়, যার কারণে ঘটনাস্থলেই অটোচালক সুনীল কুমার (45) মারা যান। সমাজকর্মী খগেন মাহাতো তাকে অ্যাম্বুলেন্সের সাহায্যে চান্ডিল মহকুমা হাসপাতালে পাঠান, সেখানে পরীক্ষা করার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর বাসের চালক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। বাসে যাতায়াতকারী যাত্রীরাও অন্য যানবাহনে জামশেদপুর চলে যান। বাসটি আটক করেছে পুলিশ। প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনাস্থলের চারপাশে অবৈধ কয়লার ডাম্পিং রয়েছে। এ কারণে ধুলা উড়তে থাকে, যার কারণে প্রতিদিনই ঘটছে দুর্ঘটনা।

দ্বিতীয় ঘটনাটি ঘটেছে শনিবার রাত 12:45 মিনিটে গামহারিয়ায়। একই বাইকে চড়ে ঊষা মোড়ের দিকে যাচ্ছিলেন তিন যুবক। এ সময় বাইকটি রাস্তার পাশে ল্যাম্পপোস্ট ও গার্ডওয়ালের সঙ্গে ধাক্কা খায়। এ ঘটনায় ঘটনাস্থলেই মারা যান রাহুল মুখী, আহত হন সোনা ও গণেশ। পুলিশ তিনজনকেই এমজিএম হাসপাতালে পাঠায়, যেখানে রবিবার সকালে সোনাও মারা যায়। বাইকটি সম্পূর্ণ ক্ষতিগ্রস্ত হয়েছে, যা পুলিশ বাজেয়াপ্ত করেছে। রবিবার সকালে পরিবারের সদস্যরা এই ঘটনার খবর পান, এরপরই বোলাইডিহে চাঞ্চল্য দেখা দেয়। গভীর সন্ধ্যায়, উভয় যুবকের মরদেহ সরাইকেলার পোস্টমর্টেম হাউস থেকে এনে দাহ করা হয়।

চান্ডিল এলাকায় 15 দিনে দ্বিতীয় মৃত্যু
চান্ডিল মহকুমা এলাকায় 15 দিনে দুইজনের মৃত্যু হয়েছে। এর আগে গত পয়লা জানুয়ারি মুখিয়া হোটেলের কাছে সড়ক দুর্ঘটনায় মানগোর এক যুবকের মৃত্যু হয়। 2023 সালে সড়ক দুর্ঘটনায় 60 জন মারা গেছে। যেখানে 2022 সালে মোট 56 জন প্রাণ হারিয়েছেন।

চান্ডিল হাসপাতালে মৃতদেহ রাখার জায়গা নেই
চান্ডিল মহকুমা হাসপাতালে মৃত অটো চালকের মরদেহ রাখার জায়গা ছিল না। এ কারণে রাতে মরদেহ ড্রেসিংরুমে রাখা হয়।

Spread the love