কাশিডিহ হাইস্কুলের ছাত্রদের মধ্যে সংঘর্ষ, আহত 4

কাশিডিহ হাইস্কুলের ছাত্রদের মধ্যে সংঘর্ষ, আহত 4

জামশেদপুর: সাকচি থানা এলাকার কাশিডিহ উচ্চ বিদ্যালয়ের ছাত্রদের মধ্যে সংঘর্ষে চার ছাত্র আহত হয়েছে। তাদের মধ্যে তিনজনকে এমজিএম হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলাকারী শিক্ষার্থীদের বিরুদ্ধে চাপড় দিয়ে হামলা করার ও বন্দুক নিয়ে যাওয়ার অভিযোগও করেছে আহত শিক্ষার্থীরা। ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তদন্তে নামে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোনো শিক্ষার্থীকে গ্রেপ্তার করা হয়নি।
সকাল 10 টার দিকে স্কুল ছুটির সময় এ ঘটনা ঘটে। আহত ছাত্র জানায় সে গৌরব, আয়ুষ দুবেকে নিয়ে স্কুল থেকে বের হচ্ছিল, এমন সময় হঠাৎ অনুরাগ, প্রণয়, অবিনাশ এবং আরও 10 – 12 জন অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়। চন্দন তার মাথায় চাপড় দিয়ে গত করে। এতে সে গুরুতর আহত হয় তাছাড়া অন্যান্য ছাত্রদেরও মারধর করা হয়। পরে স্থানীয় লোকজন জড়ো হয়ে সড়কে চলতে থাকা সংঘর্ষ থামায়। আহত চন্দন জানায়, রবিবার সে সিদগোড়া থেকে টিউশনি পড়ে বাড়ি ফিরছিল, পথে প্রণয় তাকে থামিয়ে এক সঙ্গীর নম্বর চাইলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এর আগে শনিবার তাদের মধ্যে ঝগড়া হলেও পরে সেই ঝগড়া মিটে যায়। রবিবার এই বিবাদের পর অনুরাগ, অবিনাশ তাদের সঙ্গে অনেককে স্কুলে নিয়ে আসে এবং তারা এই ঘটনা ঘটায়।
অপরদিকে অবিনাশ বযেছে, বিদ্যালয়ে চন্দন ও তার সহযোগীরা দলবল নিয়ে গিয়ে ছাত্রদের মারধর করে। কেউ এর বিরোধিতা করলে উল্টো তাকে মামলায় জড়ানোর হুমকি দেয়। এই ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তদন্ত করে।

Spread the love