দুষ্কৃতীরা ধারালো অস্ত্রের আঘাতে মহিলা কমিটির সদস্য রেশমার হাতের আঙ্গুল কেটে, মাথায় ও পিঠে গুরুতর আহত করে

দুষ্কৃতীরা ধারালো অস্ত্রের আঘাতে মহিলা কমিটির সদস্য রেশমার হাতের আঙ্গুল কেটে, মাথায় ও পিঠে গুরুতর আহত করে

চাইবাসা। জেলার সদর থানার অন্তর্গত গোয়ালা পট্টিতে বুধবার দিবালোকে কংগ্রেস নেত্রী সহ মহিলা সমিতির সদস্য রেশমা খাতুনের বাড়িতে তিনজন অজ্ঞাত সশস্ত্র দুষ্কৃতী ঢুকে পড়ে। এই হামলায় অজ্ঞাত দুষ্কৃতীরা রেশমা খাতুনকে নির্মমভাবে আক্রমণ করে তার দুটি আঙুল কেটে ফেলে। এবং তার মাথায় ও পিঠে ধারালো অস্ত্র দিয়ে বেশ কয়েকটি আঘাত করে গুরুতর আহত করে। পরে আহত রেশমাকে চিকিৎসার জন্য সদর হাসপাতালে নিয়ে আসা হলে অবস্থা গুরুতর দেখে তাকে জামশেদপুর রেফার করা হয়।

তিনটি বাইকে করে অপরাধীরা এসে এ ঘটনা ঘটিয়েছে
বলা হচ্ছে, বাইকে আসা তিন অপরাধী এই জঘন্য ঘটনা ঘটিয়েছে। বিকেলে রেশমা খাতুনের বাড়িতে পৌঁছে অতর্কিত হামলা শুরু করে। কেউ কিছু বুঝে উঠার আগেই অস্ত্রধারীরা ঘটনাটি ঘটিয়ে পালিয়ে যায়।
দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রেশমার দুই আঙুল কেটে দেয়। এরপর মাথায় ও পিঠে প্রচণ্ড আঘাত করা হয়। আশঙ্কাজনক অবস্থায় রেশমা খাতুনকে সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর রেশমাকে আশঙ্কাজনক অবস্থায় জামশেদপুরে রেফার করা হয়েছে। চিকিৎসকদের মতে রেশমার অবস্থা খুবই আশঙ্কাজনক।এ বিষয়ে জানতে চাইলে সদরের এসডিপিও দিলীপ খালখোকে বলা হয়, বিষয়টির তদন্ত চলছে, তিন যুবক বাইকে করে এসেছিল বলে খবর পাওয়া গেছে। আহত নারী একজন নারী।কমিটির সদস্য হওয়ায় পারিবারিক কলহ নিরসনে কাজ করতেন, এ বিষয়ে তদন্ত চলছে এবং কারা কারা আহত ওই নারীর সঙ্গে যোগাযোগ করেছে।শীঘ্রই এ হামলার পেছনের কারণ জানা যাবে।

Spread the love