টাটা মেইন হাসপাতাল (TMH) জামশেদপুরের মনোরোগ বিভাগের প্রধান ডাঃ সঞ্জয় আগরওয়াল কেন করলেন পদত্যাগ?

টাটা মেইন হাসপাতাল (TMH) জামশেদপুরের মনোরোগ বিভাগের প্রধান ডাঃ সঞ্জয় আগরওয়াল কেন করলেন পদত্যাগ?

জামশেদপুর: টাটা মেইন হাসপাতাল (TMH) জামশেদপুরের মনোরোগ বিভাগের প্রধান ডাঃ সঞ্জয় আগরওয়াল তার পদ থেকে পদত্যাগ করেছেন। ডাঃ আগরওয়ালকে ইংল্যান্ডের স্বনামধন্য NHS হাসপাতাল, কাজ করার জন্য আমন্ত্রণ জানিয়েছে। ডাঃ আগরওয়াল, যিনি তিন মাসের নোটিশ পিরিয়ডে চলছেন, TMH-এ 13 মে পর্যন্ত কাজ করবেন৷ ডাঃ আগরওয়াল জানান যে তিনি TMH এ ১১ বছর কাজ করেছেন। একটি ভাল অভিজ্ঞতা ছিল. কখনো ভাবিনি বাইরে যাবো, কিন্তু সুযোগ পেলেই মেনে নিলাম। এখন যেহেতু জীবনের দায়িত্ব কিছুটা কমেছে, তাই বাইরে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া সহজ ছিল। আশা করি ইংল্যান্ডে কাজের অভিজ্ঞতা ভালো হবে। ডাঃ আগরওয়াল বলেন, জামশেদপুরের সঙ্গে সম্পর্ক সবসময়ই থাকবে। আমি এখানে জন্মেছি এবং বড় হয়েছি। এমন পরিস্থিতিতে জামশেদপুর সফর হবে।

রিম্স থেকে এমবিবিএস অধ্যয়ন

ডাঃ সঞ্জয় আগরওয়াল রাজেন্দ্র ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্স (RIMS) রাঁচি থেকে এমবিবিএস অধ্যয়ন করেছেন। এর পরে তিনি সেন্ট্রাল ইনস্টিটিউট অফ সাইকিয়াট্রি (সিআইপি) রাঁচি থেকে এমডি করেন এবং সেখান থেকে তাঁর কর্মজীবন শুরু করেন। তিন বছর সিআইপি থাকার পর যোগ দেন টাটা মোটার্স হাসপাতাল জামশেদপুরে। টাটা মোটার্স হাসপাতালে 7 বছর কাজ করার পর, ডাঃ সঞ্জয় আগরওয়াল TMH-এ যোগ দেন, যেখানে তিনি গত 11 বছর ধরে কাজ করেছিলেন।

৩০ হাজার শিক্ষার্থীকে কাউন্সেলিং করেছেন

ডাঃ সঞ্জয় আগরওয়াল শহরের ৩০ হাজার শিক্ষার্থীকে কাউন্সেলিং করেছেন। তার কাউন্সেলিং এর ফলে হাজার হাজার শিক্ষার্থীর জীবন বিক্ষিপ্ত হওয়া থেকে রক্ষা পায়। ইংরেজি স্কুলের ছাত্রদের পাশাপাশি গ্রামীণ স্কুলের ছেলেমেয়েদের কাউন্সেলিং করা হয়েছে।

Spread the love