বেলটান্ডে মহাষ্টমী পূজায় বিপুল সংখ্যায় ভক্তেরা উপস্থিত হন

বেলটান্ডে মহাষ্টমী পূজায় বিপুল সংখ্যায় ভক্তেরা উপস্থিত হন

Patamda: বেলটান্ড পটমদাতে সার্বজনীন দুর্গা মন্দিরে আয়োজিত বাসন্তী পূজাতে শনিবার মহাষ্টমীতে 200 জনেরও বেশি ভক্ত উপস্থিত ছিলেন। পুরোহিত শান্তনু মুখার্জি সকাল থেকে বিকাল ৩টা পর্যন্ত আগত ভক্তদের উদ্দেশ্যে বৈদিক মন্ত্রোচ্চারণের মাধ্যমে শান্তিপূর্ণভাবে পূজা করেন। কমিটির ব্রতী মহাবীর মাহাতো জানান, প্রথম বছরেই দুই শতাধিক মহিলারা খুব ব্যবস্থিত ভাবে মা বাসন্তী দেবীর পূজা করেন। তিনি জানান, রাত সাড়ে ১০টায় সন্ধি পূজার আয়োজন করা হবে। পূজা অনুষ্ঠানে প্রধানত ঈশান চন্দ্র গোপ, চক্রধর মুদি, সুমিত কুমার দাস, অমিত কুমার দাস, প্রদীপ কুমার, প্রদীপ প্যাড়া, মুচিরাম বাউরি, দীপক মাহাতো, স্বপন মাহতো, বিশ্বজিৎ মিশ্র, মানিক হালদার, আদিত্য হালদার, রাধারমন দাস, বংশী দাস এবং বারিদ প্রামাণিক প্রমুখ প্রশংসনীয় অবদান রাখেন।
বোড়াম বাজারে সার্বজনীন বাসন্তী পূজা কমিটি আয়োজিত মহাষ্টমী পূজায় সহস্রাধিক ভক্ত পুজো করেন। বিভিন্ন গ্রাম থেকে ভক্তেরা এখানে পৌঁছে মায়ের চরণে প্রণাম করে আশীর্বাদ গ্রহণ করেন।এ সময় মেলার মতো পরিবেশ তৈরি হয়।
এদিন জেলার প্রাক্তন সিভিল সার্জন ডাঃ এ কে লাল শনিবার সন্ধ্যায় পটমাদার বেলটান্ডে অবস্থিত মন্দিরে পৌঁছে বাসন্তী মাতার প্রার্থনা করেন এবং প্রসাদ গ্রহণ করেন। তিনি বলেন, মাতৃদেবীর আরাধনা শক্তি দেয়।

Spread the love