Breaking News: ধলভূমগড়ে মাটি কাটতে গিয়ে মৃত্যু হল পটমদার জোড়সা গ্রামের বাসিন্দা এক যুবকের

Breaking News
ধলভূমগড়ে মাটি কাটতে গিয়ে মৃত্যু হল পটমদার জোড়সা গ্রামের বাসিন্দা এক যুবকের

Dhalbhumgar: ধলভূমগড়ের পাওড়া নরসিংহগড় পঞ্চায়েতের কালিন্দি বস্তির কাছে বন্ধ থাকা কমিউনিটি হেলথ সেন্টারের পাশে মাটি কাটার সময় শুক্রবার বিকেলে পটমদা থানা এলাকার জোড়সা গ্রামের বাসিন্দা দুলাল কুম্ভকার ওরফে পাকু কুম্ভকার(28) ঘটনাস্থলেই মারা যান। ঘটনার প্রসঙ্গে জানা গেছে, মাঝে মাঝেই পটমদার জোড়সা গ্রামের ৭ থেকে ১০ জনের একটি দল মাটি কাটতে ধলভূমগড়ে আসে।

এখানকার মাটি থেকে তারা গ্রামে মাটির হাঁড়ি-পাতিল তৈরির কাজ করে। শুক্রবার দুপুর ১টার দিকে পাকু কুম্ভকার মাটি কাটছিল, একই ধারায় আরও মাটি কাটার ফলে জলাভূমি হয়ে গিয়েছিল, হঠাৎ পাকুর ওপর একটা বড় ঢেলা পড়ে যায়। একই মাটিতে তাকে সমাহিত করা হয়। ঘটনার খবর পেয়ে ওসি অবনীশ কুমার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কেশব ভারতী ঘটনাস্থলে পৌঁছে খবর নেন। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, নিহত ব্যক্তি পটমদা থানা এলাকার বাসিন্দা, তার অন্যান্য সহকর্মীদের থেকে মামলার বিস্তারিত তথ্য নিয়ে মৃতদেহটি ময়নাতদন্তের জন্য ঘাটশিলা মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে।

অপরদিকে, খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে রওনা হয়েছেন নিহতের স্বজনরা। এ ব্যাপারে জোড়সা গ্রামের বাসিন্দা দেবেন্দ্র কুম্ভকর জানান, তার গ্রামের কুমোর পরিবারের কিছু লোক মাটির হাঁড়ি ও অন্যান্য বাসনপত্র তৈরি করে বাজারে বিক্রি করে। বর্তমানে বাজারে জগসহ বালি মিশ্রিত হান্ডির চাহিদা বেশি এবং ধলভূমগড়ের মাটি দিয়ে ভালো তৈরি করা হয়, তাই এখানকার মানুষ প্রায়ই সেখানে মাটি আনতে যায়।

Spread the love