অঙ্কিত শর্মার মৃত্যু নিয়ে মামলা দায়ের , ডাক্তারকে জিজ্ঞাসাবাদ রাম নবমীর পতাকা বাঁধতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু হয়

অঙ্কিত শর্মার মৃত্যু নিয়ে মামলা দায়ের , ডাক্তারকে জিজ্ঞাসাবাদ
রাম নবমীর পতাকা বাঁধতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু হয়


File photo

ডাঃ ওয়াই আহমেদের কাছ থেকে ভুল মৃত্যু প্রমাণপত্র বানিয়ে স্বজনরা শেষকৃত্য সম্পন্ন করে। পুলিশ ডাক্তারকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করে, ডাক্তার টাকা নিয়ে ভুল মৃত্যু প্রমাণপত্র জারি করেছিল।

Jamshedpur : পোখারি এদলবেড়ায় রাম নবমীর পতাকা বাঁধতে গিয়ে 1.32 লক্ষ ভোল্ট বৈদ্যুতিক তারে বিদ্যুৎপৃষ্ট অঙ্কিত শর্মার মৃত্যুর তদন্ত শুরু করেছে পুলিশ। এই মামলায় মৃত্যু প্রমাণপত্র কে দিয়েছিল তা খতিয়ে দেখছে পুলিশ।
মৃত্যুর পর অঙ্কিত শর্মার স্বজনরা মানগো শঙ্কোসাইয়ে ডাঃ ওয়াই আহমেদের কাছে পৌঁছান। তিনি মৃত্যুর কারণ বমি হিসাবে উল্লেখ করে একটি মৃত্যুর প্রমাণপত্র জারি করেন। এরপর স্বজনরা তড়িঘড়ি করে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাহ করেন। খবর পেয়ে এমজিএম পুলিশ ও বিদ্যুৎ দফতরের দল মৃতদেহ উদ্ধারে নামে। তদন্তে জানা যায়, ঘটনার দিনই শঙ্কোসাইয়ের ডাঃ ওয়াই আহমেদের কাছ থেকে মৃত্যুর ভুল সার্টিফিকেট নিয়ে পরিবারের সদস্যরা পুলিশকে না জানিয়ে শেষকৃত্য সম্পন্ন করে। এরপর পুলিশ ডক্টর ওয়াই আহমেদকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদে তিনি নিহতের স্বজনদের কাছ থেকে টাকা নিয়ে ভুল মৃত্যু প্রমাণপত্র দিয়েছেন বলে স্বীকার করেছেন। এমজিএম থানায় নিযুক্ত এসআই দীপক কুমার মৌর্যের বক্তব্যের ভিত্তিতে, অঙ্কিত কুমার শর্মার মৃত্যুর একটি অস্বাবাভিক মৃত্যুর এফআইআর নথিভুক্ত করে তদন্ত করা হচ্ছে। পুলিশ জানায়, 10 এপ্রিল দুর্ঘটনার পর পরিবারের লোকেরা অঙ্কিতকে উমা হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রেফার করা হয়। পথেই তার মৃত্যু হয়। তার পর পরিবারের লোকেরা শঙ্কোসাইয়ের চিকিৎসকের ক্লিনিকে পৌঁছায়। তিনি টাকা নিয়ে ভুল মৃত্যু প্রমাণপত্র জারি করেন।

Spread the love