চালককে অপহরণ করে রড ভর্তি ট্রেলার ছিনতাই

চালককে অপহরণ করে রড ভর্তি ট্রেলার ছিনতাই

যুগসলাই ঘোড়া চকের কাছে বাইক আরোহী তিন অপরাধী ট্রেলার চালককে ঘিরে ফেলে।
ট্রেলারে 20 লাখ টাকার রড নিয়ে হায়দ্রাবাদ যাচ্ছিলেন চালক, আটক করা হয়েছে ট্রেলার। চালককে অপহরণ করা নিয়ে যাচ্ছিল দুষ্কৃতীরা।
পুলিশ দেখে সাহায্যের জন্য চিৎকার করে চালক।

Jamshedpur : বাগবেড়ায় ট্রেলার চালককে অপহরণ করে দুষ্কৃতীরা। এরপর 20 লাখ টাকার রড বোঝাই ট্রেলার লুট করে তারা। পরে পুলিশ ট্রেলারটি জব্দ করে। তবে এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। শুক্রবার গভীর রাতে এ ঘটনা ঘটে।
পুলিশের মতে, জুগসালাই ঘোড়া চকের কাছে তিনজন বাইক আরোহী অপরাধী ট্রেলার চালক বিজয় পাসওয়ানকে ঘিরে ফেলে। এরপর তাকে অপহরণ করে বাগবেড়ার দিকে নিয়ে যায় এবং কিছু লোক তার কাছ থেকে চাবি ছিনিয়ে নিয়ে তার ট্রেলার ছিনতাই করে। চালককে অপহরণ করে বাগবেড়ার দিকে নিয়ে যাওয়ার সময় পুলিশের টহল দেখে ট্রেলার চালক চিৎকার করে। দুর্বৃত্তরা বাইক ও চালককে সেখানে রেখে পালিয়ে যায়। এরপর ট্রেলারটিও জিপিএসের মাধ্যমে ধাওয়া করে হাতা থেকে উদ্ধার করে পুলিশ।ট্রেলার চালক যুগসলাই থানায় মামলা করেছেন। চালকের মতে, ট্রেলারে 20 লাখ টাকার সামান ছিল। ট্রেলারের মালিক সুনীল তিওয়ারিও থানায় পৌঁছান। চালক জানান, তিনি ট্রেলারে রড নিয়ে চাইবাসা থেকে বালিগুমা যাচ্ছিলেন। সেখান থেকে তাকে হায়দ্রাবাদ যেতে হত। সিসিটিভিতে পাওয়া বাইকের নম্বরের ভিত্তিতে অপরাধীদের খোঁজ করছে পুলিশ।

Spread the love