বুলু রানী, কবিতা, অঙ্কিত, বিজয় সহ 23 টি মনোনয়ন আজ

বুলু রানী, কবিতা, অঙ্কিত, বিজয় সহ 23 টি মনোনয়ন আজ

-মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে জেলা পরিষদের বিদায়ী সভাপতিও।

-সেন্ট্রাল ইউনিভার্সিটির প্রাক্তন শিক্ষিকা কবিতা পারমার 8 নম্বর ওয়ার্ড থেকে মনোনয়ন করেছেন।

Jamshedpur : পঞ্চায়েত নির্বাচন 2022-এর অধীনে চতুর্থ এবং চূড়ান্ত পর্যায়ে মনোনয়নের প্রক্রিয়া চলছে। চতুর্থ ধাপে, শুধুমাত্র গোলমুরি সহ যুগসালাই (জামশেদপুর সদর) ব্লকের জেলা পরিষদের সাতটি আসন রয়েছে। এই সাতটি আসনে বৃহস্পতিবার আরও 23 টি মনোনয়নপত্র জমা পড়েছে। যারা মনোনয়ন পত্র জমা করেছেন তাদের মধ্যে রয়েছেন বিদায়ী জেলা পরিষদের সভাপতি বুলরানি সিং, কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষিকা কবিতা পারমার, আজসু নেতা স্বপন কুমার সিং দেও, মহানগর বিজেপির প্রাক্তন মুখপাত্র অঙ্কিত আনন্দ এবং কংগ্রেস ও শ্রমিক ইউনিয়ন নেতা বিজয় যাদব প্রমুখ।

4 নম্বর ওয়ার্ড থেকে বেবি কুমারী গোপ ও প্রমিলা কর্মকার, 5 নম্বর ওয়ার্ড থেকে অঙ্কিত আনন্দ, কালিপদ গরাই, বিজয় কুমার (যাদব) এবং মোহাম্মাদ সরফরাজ, মালতী বাস্কে, আশা কুম্ভকার, সোমা দেবী এবং মঞ্জু দেবী 6 ওয়ার্ড থেকে, স্বপন কুমার সিং দেও এবং 7 ওয়ার্ড থেকে শেখ মো. জাভেদ, 8 নম্বর ওয়ার্ড থেকে প্রতিমা সিনহা, অপর্ণা চক্রবর্তী, নীতা সরকার, কবিতা পারমার, অনিতা দেবী, 10 নম্বর ওয়ার্ড থেকে রাজেশ সিং, লভ হেমব্রম, বুলুরানি সিং, বিক্রম টুডু, দুর্গা মুর্মু এবং গণেশ হেমব্রম মনোনয়ন পত্র জমা করেছেন।

পঞ্চায়েত সমিতির জন্য 87 টি মনোনয়ন
বৃহস্পতিবার গোলমুরি সহ যুগসালাই (জামশেদপুর সদর) ব্লকের 55 টি পঞ্চায়েতের 71টি পঞ্চায়েত সমিতির আসনের জন্য 87 টি মনোনয়ন জমা হয়েছে। এত বেশি সংখ্যক মনোনয়নের কারণে বৃহস্পতিবার মহকুমা দফতরে প্রচন্ড ভিড় দেখা যায়। তালিকাভুক্তিও সন্ধ্যা পর্যন্ত অব্যাহত ছিল যদিও এর নির্ধারিত সময় মাত্র বিকেল 3 টা পর্যন্ত।

মনোনয়নের শেষ দিন 6 মে
শুক্রবার 6 মে চতুর্থ ও চূড়ান্ত রাউন্ডের মনোনয়নের শেষ দিন। শেষ দিনেও জেলা পরিষদ, পঞ্চায়েত সমিতি, মুখিয়া ও ওয়ার্ড সদস্য পদে উল্লেখযোগ্য সংখ্যক মনোনয়ন প্রত্যাশী হবে বলে অনুমান করা হচ্ছে। চতুর্থ দফায় মুখিয়ার 55 টি, পঞ্চায়েত সমিতির 71 টি, জেলা পরিষদের সাতটি এবং ওয়ার্ড সদস্যের 711 টি আসনে নির্বাচন হবে।

Spread the love