বালি বোঝাই হাইওয়া এবং একটি ট্রাক্টরের মধ্যে সংঘর্ষ

বালি বোঝাই হাইওয়া এবং একটি ট্রাক্টরের মধ্যে সংঘর্ষ

Bahragora : সোমবার গভীর রাতে, ভুতিয়া পঞ্চায়েতের চন্দ্রপুর চকের কাছে একটি কালভার্টে বালি বোঝাই হাইওয়া ও ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষের পরে ট্রাক্টরটি কালভার্টের নীচে পড়ে যায়। এতে অল্পের জন্য প্রাণে বেঁচে যান ট্রাক্টর চালক। খবর পেয়ে মঙ্গলবার সকালে বড়শোল পুলিশ চন্দ্রপুর পুলিয়ার কাছে পৌঁছে ঘটনার সম্পূর্ণ তথ্য নেয়। এরপর ক্রেনের সাহায্যে ট্রাক্টরটিকে উঠিয়ে বড়শোল থানায় নিয়ে আসা হয়।
তথ্য অনুযায়ী, বহরাগোড়া ব্লক এলাকায় অবৈধ বালির ব্যবসা অনবরত চলছে। প্রতিদিন গভীর রাতে 15 থেকে 20 টি হাইওয়া ও ট্রাক্টরের সাহায্যে বড় পরিসরে বালি পরিবহন করা হয়। চাকুলিয়া মাটিহানা প্রধান সড়কে মাফিয়াদের দ্বারা প্রতিদিন বালি পরিবহন করা হয়। প্রশাসন লাগাতার অভিযান চালিয়ে অবৈধ পরিবহনকারীদের ধরার দাবি করলেও চলছে অবৈধভাবে বালি পরিবহন।
দুর্ঘটনায় হাইওয়া (JH 05C 0205) ক্ষতিগ্রস্ত হয়েছে। রাতে হাইওয়ার চালক গাড়ি নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পুলিশ বিষয়টির তদন্তে ব্যস্ত। তথ্যমতে রাত 10 টার পর বালি মাফিয়া সক্রিয় হয়ে ওঠে। সুবর্ণরেখা নদীর ঘাট থেকে বালি ট্রাক্টর ও হাইওয়েতে বোঝাই করে চাকুলিয়া ও জামশেদপুরের দিকে নিয়ে যাওয়া হয়।

Spread the love