ইচাগড়ের প্রাক্তন বিধায়ক অরবিন্দ সিংয়ের শ্যালককে গুলি করে হত্যা করল দুষ্কৃতীরা

ইচাগড়ের প্রাক্তন বিধায়ক অরবিন্দ সিংয়ের শ্যালককে গুলি করে হত্যা করল দুষ্কৃতীরা

– রাত সাড়ে 9 টায় হরিওম নগরে অবস্থিত বাড়ির গেটে অপরাধীরা গুলি করে তাঁকে।

– মাথায় গুলি লেগে কানহাইয়া সিং ঘটনাস্থলেই মারা যান, অপরাধীদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

Adityapur(Jamshedpur): কানহাইয়া সিং, ইচাগড়ের প্রাক্তন বিধায়ক অরবিন্দ সিং ওরফে মালখান সিংয়ের শ্যালককে বুধবার রাতে তার আদিত্যপুর বাড়ির দরজার কাছে গুলি করে করে দুষ্কৃতীরা। রাত সাড়ে 9 টার দিকে এ ঘটনা ঘটে। হামলাকারীরা কানহাইয়া সিংকে পেছন থেকে মাথায় গুলি করলে তিনি সেখানেই মারা যান।
তথ্য অনুযায়ী, কানহাইয়া সিং গভীর রাতে হরিওম নগরের 5 নম্বর রোডে তাঁর বাড়ির তৃতীয় তলার ফ্ল্যাট নম্বর বি 1-এ পৌঁছে বেল বাজান। ঠিক সেই সময়ই দুর্বৃত্তরা তাকে মাথার পেছনে গুলি করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। হত্যার পর হামলাকারীরা পালিয়ে যায়।
কানহাইয়া সিং, প্রাক্তন বিধায়ক অরবিন্দ সিংয়ের শ্যালক, আদিত্যপুরের একজন সুপরিচিত ঠিকাদার ছিলেন। ঘটনার পর ঘটনাস্থলে পৌঁছে পুলিশ এলাকায় স্থাপিত সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখছে। প্রতিবেশীরা গুলির শব্দ শুনে বাইরে বেরোলে একজন দুষ্কৃতীকে পালিয়ে যেতে দেখেন। আদিত্যপুরে লাগাতার হত্যাকাণ্ডের মধ্যে এটাই সবচেয়ে বড় এবং হাই প্রোফাইল হত্যাকান্ড।
তদন্তরত পুলিশ জানায়, পেশাদার দুর্বৃত্তরা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। প্রাথমিক তদন্তে তাকে মোজার বন্দুক দিয়ে গুলি করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। যে বাড়ির বাইরে কানহাইয়া সিংকে গুলি করা হয়েছিল, সেখানে মেঝেতে রক্ত ​​ছিল। যা তিন তলা থেকে নিচ পর্যন্ত সিঁড়ি রক্তে লাল হয়ে গেছে।
ব্যবসায় আধিপত্য বিস্তারের বিষয়ে তদন্ত শুরু হয়েছে:
কানহাইয়া সিং হত্যায় ঘটনায় আধিপত্যের কথা সামনে আসছে। এ বিষয়ে পুলিশ তদন্ত করছে। পুলিশের দাবি, ঠিকাদারিতে আধিপত্য বিস্তারের কারণেই ঘটনাটি ঘটানো হয়েছে।
কানহাইয়া সিংয়ের দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। তিনি দীর্ঘদিন ধরে হরি ওম নগরের নিজ বাসভবনে বসবাস করছিলেন। নিহতের কার্যালয় হলিডে ইন প্লাজায়, যেখান থেকে তিনি তার ঠিকাদারি কাজ পরিচালনা করতেন।
কানহাইয়াকে প্রাক্তন বিধায়কের ডান হাত বলে মনে করা হত।
কানহাইয়াকে ইচাগড়ের প্রাক্তন বিধায়ক অরবিন্দ সিংয়ের ডান হাত বলে মনে করা হত। প্রাক্তন বিধায়কের ভাই প্রবীণ সিংয়ের মৃত্যুর পর কানহাইয়া সিং তাকে কাজে সাহায্য করতেন। তিনি আদিত্যপুরের অনেক কোম্পানিতে ঠিকাদারি কাজ করতেন।

Spread the love