সরাইকেলার মুড়িয়ায় ট্রাক্টর উল্টে গিয়ে এক শ্রমিকের মৃত্যু

সরাইকেলার মুড়িয়ায় ট্রাক্টর উল্টে গিয়ে এক শ্রমিকের মৃত্যু

Saraikela : সরাইকেলা থানা এলাকার মুড়িয়ায়, ক্যানেলের কাঁচা রাস্তা দিয়ে যাওয়ার সময় একটি ট্রাক্টর অনিয়ন্ত্রিত হয়ে ক্ষেতের গর্তে পড়ে যায়, এতে ঘটনাস্থলেই 22 বছর বয়সী শ্রমিকের মৃত্যু হয়। মৃত বিকাশ কালিন্দীর পিতা স্বর্গীয় কালিপদ কালিন্দী মুড়িয়া পঞ্চায়েতের চন্দ্রপুরের বাসিন্দা ছিলেন। ট্রাক্টরটি মুড়িয়া গ্রামেরই মো. আসিফের। মঙ্গলবার সকাল 10 টার দিকে এ ঘটনা ঘটে।
ক্ষেতে গোবর আনলোড করতে ট্রাক্টর আসছিল। প্রাপ্ত তথ্য অনুযায়ী, ট্রাক্টর (JH 22C 9802) মুড়িয়া মৌজার ক্যানেলের কাঁচা রাস্তা দিয়ে গোবর নিয়ে ক্ষেতে গিয়েছিল। ট্রাক্টরটিতে একজন চালক ও দুইজন শ্রমিক ছিল। ক্ষেতে গোবর আনলোড করে ফেরার সময় খালি ট্রাক্টরটি ক্যানেলের কাঁচা রাস্তায় অনিয়ন্ত্রিত হয়ে ক্ষেতের গর্তে পড়ে যায়। এতে শ্রমিক বিকাশ কালিন্দী ট্রাক্টরের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান।
অনেক চেষ্টার পর গ্রামবাসী ট্রাক্টরটি সোজা করে মৃত শ্রমিককে বের করে। ঘটনার খবর পেয়ে সরাইকেলা পুলিশ ট্রাক্টরটি জব্দ করে মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠায়।
স্থানীয় মুখিয়ার উপস্থিতিতে ট্রাক্টর মালিক ও নিহতের স্বজনদের মধ্যে ক্ষতিপূরণ নিয়ে আলোচনা হয়, এতে ট্রাক্টর মালিক নিহতের স্ত্রী রূপা কালিন্দীকে দেড় লাখ টাকা ও শেষকৃত্যের খরচ দিতে রাজি হন। পুলিশ মৃতদেহটি ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করেছে।

Spread the love