হরিয়ানার পর ঝাড়খণ্ডের রাজধানীতে পিকআপ ভ্যান দিয়ে এক মহিলা এসআই কে পিষ্ট করে গরু পাচারকারীরা, মৃত্যু

হরিয়ানার পর ঝাড়খণ্ডের রাজধানীতে পিকআপ ভ্যান দিয়ে এক মহিলা এসআই কে পিষ্ট করে গরু পাচারকারীরা, মৃত্যু


Sandhya Topno(File Photo)

Ranchi: খনি মাফিয়ারা হরিয়ানার নুহতে একটি ডাম্পার দিয়ে ডিএসপিকে পিষ্ট করার পরের দিন, ঝাড়খণ্ডের রাজধানী রাঁচিতে পশু পাচারকারীদের দ্বারা গাড়ি চেকিংয়ের সময় একজন মহিলা এসআইকে পিষ্ট করা হয়েছে। বিষয়টি টুপুদানা থানা এলাকার। ঘটনাস্থলেই মারা যান এসআই সন্ধ্যা টপনো। তিনি 2018 ব্যাচের এসআই ছিলেন এবং বর্তমানে টুপুদানায় পোস্টিং ছিলেন।

এ ঘটনায় পুলিশ মহলে আলোড়ন সৃষ্টি হয়েছে। জানা গেছে, ভোর তিনটার দিকে ওই নারী এসআই যানবাহন তল্লাশি অভিযানে ছিলেন। বলা হচ্ছে যে পশু পাচারকারীরা সিমডেগা জেলার বাসিয়া থানা থেকে একটি গাড়িতে গরু নিয়ে যাচ্ছিল, বাসিয়া পুলিশ ওই গাড়িটিকে ধাওয়া করছিল। বিষয়টি টুপুদানা থানায় জানানো হয়েছে। খবর পেয়ে টুপুদানা পুলিশ হুলহুন্দুর কাছে চেকিং ব্লক বসায়। পুলিশ গরু বোঝাই গাড়িটিকে থামার ইঙ্গিত দিলেও এসআইকে পিষ্ট করে পশু পাচারকারী চলে যায়। প্রাথমিক তথ্য অনুযায়ী, গাড়িতে থাকা চোরাকারবারীরা পালিয়ে গেলেও গাড়িটি পুলিশের হাতে ধরা পড়েছে। পুলিশ গাড়ির চালককে জিজ্ঞাসাবাদ করছে।
একইসঙ্গে ঘটনার খবর পেয়ে হাটিয়া ডিএসপিসহ একাধিক পুলিশ কর্মকর্তা ঘটনাস্থলে পৌঁছায়, পুলিশ ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ থেকে আসামিদের শনাক্ত করতে নিয়োজিত রয়েছে। আটক গাড়ির চালকের কাছ থেকেও তথ্য নেওয়া হচ্ছে। যে রুটে এ ঘটনা ঘটেছে, সেই রুট দিয়ে প্রচুর পশু ও মাদক পাচার হচ্ছে। পুলিশের তৎপরতায় এখান থেকে প্রায়ই পাচারকারীরা ধরা পড়ে।

Spread the love