অ্যালামনাই গ্রুপ সাকচি হাই স্কুল জামশেদপুরে নতুন ছাত্র-ছাত্রীদের স্বাগত জানায়

অ্যালামনাই গ্রুপ সাকচি হাই স্কুল জামশেদপুরে নতুন ছাত্র-ছাত্রীদের স্বাগত জানায়

Jamshedpur : সোমবার, জামশেদপুর সাকচি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের (1955-2022) গোষ্ঠী দ্বারা নতুন ছাত্র-ছাত্রীদের স্বাগত জানানোর একটি অনুষ্ঠান স্কুল প্রাঙ্গণে করা হয়েছিল। প্রধান অতিথি হিসেবে সমাজসেবক-কাম-ব্যবসায়ী শেখর দে, সম্মানিত অতিথি হিসেবে শহরের বিশিষ্ট শিল্পপতি ও সাকচি হাইস্কুল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান বিকাশ মুখার্জি, ডিন একাডেমি এক্সএলআরআই-এর ডাঃ আশীষ কুমার পানি, টিকিউএম টাটা এডুকেশনের এক্সিলেন্স প্রোগ্রামের প্রধান অঙ্কুর গন্দত্রা, সাধারণ সম্পাদক সুজিত রায়, স্কুলের অধ্যক্ষ প্রণব ঘোষ।

অতিথিবৃন্দ প্রদীপ জ্বালিয়ে অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। স্বাগত বক্তব্য রাখেন শুভেন্দু বিশ্বাস। অনুষ্ঠানে শেখর দে প্রাক্তন ছাত্র বিদ্যালয়ের উন্নয়নে করা প্রচেষ্টার প্রশংসা করেন। আরও, প্রাক্তন ছাত্র সালগে মুর্মুর নেতৃত্বে, ময়ূখ দত্ত, রাজবীর মন্ডল, রাজদীপ মাইতি, স্নেহা, লখন কবিতা উপস্থাপন করেন। অতিথিদেরকে প্রাক্তন ছাত্র-ছাত্রীরা চারা, শাল ও মুহূর্ত দিয়ে বরণ করে নেন। বিদ্যালয়ের বর্তমান অবস্থা এবং বিদ্যালয়ের ভবিষ্যৎ উন্নয়নে প্রণীত দৃষ্টিভঙ্গি অতিথিরা বক্তব্য আকারে তুলে ধরেন। ধন্যবাদ জ্ঞাপন করেন বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রী পূরবী ঘোষ।

70 জন ছাত্র-ছাত্রীদের শিক্ষার কিট দেওয়া হয়েছে
অনুষ্ঠানে অতিথিদের হাতে 70 জন ছাত্র-ছাত্রীদের কিট প্রদান করা হয়। এই কিট ব্যাগে কপি, পেন্সিল, রাবার, বইয়ের পাশাপাশি স্কুলের জুতা দেওয়া হয়েছে।

প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের প্রণোদনা পুরস্কার প্রদান
প্রাথমিক বিদ্যালয়ের পাঁচজন শিক্ষক ও অন্যান্য কর্মচারীকে প্রাক্তন শিক্ষার্থীরা প্রণোদনা পুরস্কার হিসেবে নগদ অর্থ প্রদান করেন। শহরের প্রাক্তন ছাত্র ও শিল্পী অমৃতার আঁকা একটি খামে পুরস্কারটি প্রদান করা হয়। সম্মাননা পাওয়া শিক্ষকদের মধ্যে রয়েছেন রুমা চক্রবর্তী, শ্যামলী দে, রিঙ্কি হালদার, তনুশ্রী নামতা এবং স্টাফ পূর্ণিমা পাল।

Spread the love