হোমগার্ড জওয়ান নিজের স্ত্রীকে খুন করে পলাতক

হোমগার্ড জওয়ান নিজের স্ত্রীকে খুন করে পলাতক

Jamshedpur : গোলমুরি থানার নামদা বস্তি আনন্দ নগরে, বৃহস্পতিবার রাত একটা নাগাদ এক হোম গার্ড জওয়ানের স্ত্রীর মৃতদেহ বাড়িতে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। পরিবারের লোকজন মৃতদেহটি প্রথমে এমজিএম হাসপাতাল এবং তারপর টিনপ্লেট হাসপাতালে নিয়ে যায়। যেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তা জানতে পেরে মৃতের স্বামী, যে একজন হোম গার্ড জওয়ান, তার দুই নিষ্পাপ সন্তানকে ফেলে নিজের মা ও বোনকে নিয়ে হাসপাতাল থেকে পালিয়ে যায়।
মৃতের নাম নিকিতা সিং (24) এবং তার স্বামীর নাম রাহুল সিং। রাহুল সিংএর বাবা যোগেন্দ্র সিং আগে হোম গার্ড জওয়ান ছিলেন, নির্বাচনের সময় তাঁর মৃত্যু হয়। রাহুল সিং তার বাবার মৃত্যুর পর অনুকম্পাতে হোম গার্ড জওয়ান হিসেবে নিযুক্ত হয়। বর্তমানে সে এমজিএম হাসপাতালে গার্ড ডিউটিতে নিযুক্ত ছিল এবং কয়েকদিন আগে পর্যন্ত সে সোনারি পিসিআরএর গাড়ি চালাচ্ছিল।

নিকিতার মৃত্যুর খবর পেয়ে, তার বাবা-মা রাহুল সিং এবং তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে যৌতুকের জন্য তাকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ এনে এফআইআর দায়ের করেন। পরিবারের লোকজনের অভিযোগ, যৌতুকের লোভে রাহুল নিকিতাকে তার প্রেমের প্রলোভন দিয়েছিল। এরপর 2020 সালের 18 অক্টোবর আদালত তাকে বিয়ে করে। বিয়ের পর থেকে রাহুল তাকে ক্রমাগত নির্যাতন করত। তার 2 বছর এবং 1 মাস বয়সী দুটি ছেলে রয়েছে। সে মদ্যপানে আসক্ত এবং নেশাগ্রস্ত অবস্থায় প্রায়ই তার স্ত্রীকে মারধর করত।
নিকিতার মা জানান, বৃহস্পতিবার রাত সাড়ে 9 টায় নিকিতা ফোন করে তার তার খবরাখবর নেয়। এরপর রাত দেড়টার দিকে রাহুল নিজেই ফোন করে ছেলে তাঁর শুভমকে জানায় যে নিকিতা ফাঁসিতে ঝুলে পড়েছে। এ সময় সে এতটাই মাতাল অবস্থায় ছিল যে ঠিকমতো কথাও বলতে পারছিল না। তাঁর ছেলে শুভমও তার কথা ঠিকমত বুঝতে পারেনি। সে বলে যে সকালে কথা বলবে, সকালে পুলিশ তার বাড়িতে এলে তারা জানতে পারেন যে তার মেয়েকে হত্যা করা হয়েছে।
অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে পরিবারের সদস্যরা টিনপ্লেট হাসপাতালে হাঙ্গামা সৃষ্টি করে এবং তারপরে গোলমুরি থানায় হত্যার লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এ ক্ষেত্রে পুলিশ বলছে, গলায় যে ধরনের চিহ্ন পাওয়া গেছে তা সম্ভবত ফাঁসির চিহ্ন, তবে খুনের বিষয়ে লিখিত অভিযোগ করা হলে এফআইআর নথিভুক্ত করে সব বিষয়ই তদন্ত করবে পুলিশ। রাহুল সিংকে খুঁজছে পুলিশ।

নিষ্পাপ দুই শিশুকে ফেলে পালিয়ে যায় রাহুল
নিকিতার মৃত্যুর খবর পেয়ে আনন্দনগরের বাড়িতে এসে দুই শিশুকে প্রতিবেশীর হাতে তুলে দিয়ে ঘর খোলা রেখে পালিয়ে যায় রাহুল।

Spread the love