ভজন শুনে শিব ভক্তরা সুলতানগঞ্জের উদ্দেশ্যে রওনা হবেন

ভজন শুনে শিব ভক্তরা সুলতানগঞ্জের উদ্দেশ্যে রওনা হবেন

Jamshedpur : বাবা বৈদ্যনাথ সেবা সংঘ আয়োজিত নিশুল্ক কাঁওয়র যাত্রায় শামিল ভক্তদের চূড়ান্ত প্রস্তুতি সভা শুক্রবার ডিমনা রোডের মহেন্দ্র ম্যারেজ হলে অনুষ্ঠিত হয়। 17 জুলাই কাঁওয়র যাত্রায় যাওয়া সমস্ত ভক্তরা বৈঠকে উপস্থিত ছিলেন। সভায় বাবা বৈদ্যনাথ সেবা সংঘের প্রতিষ্ঠাতা সদস্য বিকাশ সিং কাঁওয়র যাত্রায় অংশগ্রহণকারী শিব ভক্তদের ধন্যবাদ জানান।
কাঁওয়র যাত্রা সংক্রান্ত যাবতীয় তথ্য সভায় উপস্থিত সকল ভক্তদের মধ্যে শেয়ার করা হয়। ভিড়ে কেউ যাতে হারিয়ে না যায় সেজন্য সবাইকে পরিচয়পত্র দেওয়া হয়েছে। যাত্রাকালে সব স্টপেজের তথ্য ম্যাপ তৈরি করে সবাইকে বুঝিয়ে দেওয়া হয়। এর পাশাপাশি কাঁওয়র যাত্রায় শামিল যারা ডায়াবেটিসে আক্রান্ত তাদের আলাদা তালিকা আলাদা করা হয়েছে, তাদের জন্য আলাদা ডায়াবেটিক খাবারের ব্যবস্থা করা হবে।
বিকাশ সিং জানান, 17 জুলাই দুপুর 12 টায় মানগো ডিমনা প্রধান সড়কে হীরা হোটেলের সামনে, দুর্গাপূজা মাঠ থেকে শিব ভক্তরা শঙ্খধ্বনি ও শিব তাণ্ডব নৃত্য ও আতশবাজির পর সুলতানগঞ্জের উদ্দেশে রওনা হবেন। হীরা হোটেল গ্রাউন্ডে সকাল 10 টা থেকে সারেগামা লিটল চ্যাম্পসের চ্যাম্পিয়ন শ্রদ্ধা দাস একটি সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করবেন। এর পর শিবভক্তরা যাত্রা শুরু করবেন। প্রতিটি স্টপে ভজন ও শিব তান্ডব নৃত্যের আয়োজন করা হবে। বৈঠকে জিতেন্দ্র নাথ মিশ্র, অশোক সিং চৌহান, অধ্যাপক ড. ইউপি সিং, সুশীলা শর্মা, বিপিন ঝা, কিশোর বর্মণ, ডাঃ অনিল কুমার সিং, রাম সিং কুশওয়াহা উপস্থিত ছিলেন।

Spread the love