বন্ধুদের সঙ্গে মেয়েকে যৌন হয়রানি করল প্রেমিক

বন্ধুদের সঙ্গে মেয়েকে যৌন হয়রানি করল প্রেমিক

মোবাইল বন্ধ করে বাড়ি থেকে বেরিয়ে আসা মেয়েটি সুইসাইড নোটে লিখেছে- এখন আমি আত্মহত্যা করতে যাচ্ছি।

Jamshedpur: জুগসালাই থানা এলাকায় বসবাসকারী এক যুবতী প্রেমিকের হাতে প্রতারিত হলেন। বন্ধুদের সাথে যৌন নির্যাতন। এ ঘটনায় বিপর্যস্ত মেয়েটি আর বাঁচতে চায় না। সে আত্মহত্যা করতে যাচ্ছে। মেয়েটি নিজেই একটি সুইসাইড নোট লিখে এসব কথা জানিয়েছে। শনিবার দুপুর ১২টার পর থেকে তিনি বাড়ি থেকে নিখোঁজ ছিলেন। সুইসাইড নোট দেখে পরিবারের সদস্যদের হুঁশ উড়ে গেছে। ঘটনার পর থেকে পরিবারের সদস্যরা যুগসলাই থানায় বসে মেয়েকে নিরাপদে খুঁজে বের করার জন্য পুলিশের কাছে আবেদন জানাচ্ছেন।

কি আছে সুইসাইড নোটে

আমি আমার জীবন দিতে যাচ্ছি. সাজিদ ও তার পরিবার ছাড়াও আমার মৃত্যুর কারণ হবে যুগসলাইয়ের বাসিন্দা ছোটু ও রিয়াজ। আমি সাজিদকে ভালবাসতাম, কিন্তু সে তার বন্ধুদের সাথে যৌন নির্যাতনও করত। এখন আর কাউকে মুখ দেখাতে পারছি না। এখন আমার জীবন দেওয়া ছাড়া আর কোনো উপায় নেই।

বাড়ি থেকে গয়না চুরি করতে বাধ্য

মেয়েটি সুইসাইড নোটে আরও লিখেছেন, সাজিদ তাকে বাড়ি থেকে গয়না চুরি করতে বাধ্য করেছিল। এরপর প্রায় আড়াই লাখ টাকার গয়নাও চুরি করে নিয়ে আসে। বারবার সাজিদ গয়না ও টাকা আনতে বলে। সে তা করতে পারে না। সুইসাইড নোটে তিন যুবকের নাম ও মোবাইল নম্বর লিখে বাড়ি থেকে বেরিয়েছে মেয়েটিও। এরপর থেকে তার মোবাইলও সুইচ অফ বলছে।

মহিলা কলেজের ছাত্রী

মেয়েটি মহিলা কলেজের ছাত্রী এবং তার বয়স 18 বছর। মেয়ের পরিবারের সদস্যরা বলছেন, তিন বছর আগেও সাজিদ ভুল পথে মেয়েকে তুলে নিয়ে যায়। এরপর তাকে উদ্ধার করা হয়। লোকলজ্জায় তারা বিষয়টি ভুলে গিয়েছিল। এরপরও মেয়ে আড়াই লাখ টাকার গহনা নিয়ে পালিয়ে যায় এবং সাজিদকে দিয়েছিল।

অভিযুক্তরা স্বজনদের সঙ্গে দুর্ব্যবহার করে
বিষয়টি থানায় পৌঁছলে প্রথমেই অভিযুক্তের বাড়িতে যায় যুগসলাই পুলিশ। এখানে অভিযুক্তরা মেয়েটির পরিবারের সদস্যদের গালিগালাজ ও হুমকি দেয়। পুরো বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। মেয়েটির মোবাইল বন্ধ থাকায় পরিবারের লোকজন খুবই বিরক্ত।

Spread the love