জামশেদপুরের কাছে কপালিতে বাইক দুর্ঘটনায় দুই ভাইয়ের মৃত্যু

জামশেদপুরের কাছে কপালিতে বাইক দুর্ঘটনায় দুই ভাইয়ের মৃত্যু

-অলকবীর পলিটেকনিকের কাছে দুর্ঘটনাটি ঘটে, তৃতীয় ভাইও আহত, টিএমএইচ হাসপাতালে চিকিৎসা চলছে।
-তিন যুবকই পাটনার বাসিন্দা, কয়েকদিন আগে মামার বাড়িতে এসেছিলেন।
-মামাকে না জানিয়ে মামার বাইক নিয়ে চাঁদনী চক বেড়াতে গিয়েছিল

Jamshedpur : জামশেদপুরের কাছে সরাইকেলা খরসাওয়া জেলার কাপালিতে একটি বাইক প্রচন্ড গতিতে দেওয়ালে ধাক্কা মারে তাতে বাইক আরোহী দুই ভাই নিহত এবং তৃতীয়জন আহত হয়। শনিবার ভোর 5:45 মিনিটে অলকবীর পলিটেকনিক কলেজের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে মো. সানজার (15) ও আলবক্ষ (9) আহত মো. উমর (12) কে টাটা মেইন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিন ভাই বাইকে করে কপালি থেকে আজাদনগর যাচ্ছিল। বাইকের গতি খুব দ্রুত ছিল, সানজার বাইক চালাচ্ছিল ও আলবক্ষ মাঝখানে এবং উমর তার পিছনে বসে ছিল। তিনজনই তাদের মামার বাড়ি থেকে বাইক নিয়ে চান্দিনী চকের দিকে যায়। তাদের বাইকটি অফিসার বিবাহ হলের দেয়ালে ধাক্কা মারে। স্থানীয়রা জানান, দুর্ঘটনার পর তিনজনই সড়কে পড়ে যায়।

তাদের বাবা মায়ের বিবাদের পর তাদেরকে তার মায়ের সাথে তাদের মামা নিয়ে আসেন। স্বজনরা জানান, তিনজন বাবা শামীমের সঙ্গে পাটনায় থাকত। বাবার সঙ্গে মায়ের বিবাদের পর মামা ও মাকে নিয়ে কয়েকদিন আগে জামশেদপুর চলে আসেন। তারা তিনজনই এখানে তাদের মামার বাড়িতে থাকত। সকালে কাউকে কিছু না জানিয়ে বাইক নিয়ে বাড়ি থেকে বের হওয়ার পরই এ দুর্ঘটনা ঘটে।

এমজিএম হাসপাতালে তাদেরকে নিয়ে আসা লোকজন জানান, তিনজনই দীর্ঘক্ষণ রাস্তার ওপর পড়ে ছিল তারা। লোকজন তার ছবি তুলছিল কিন্তু কেউ তাকে তুলে হাসপাতালে নিয়ে যাচ্ছিল না। পরে কয়েকজন মিলে তিনজনকে টিএমএইচে নিয়ে গেলে চিকিৎসকরা সানজার ও আলবক্ষকে মৃত ঘোষণা করেন।

Spread the love