টিংকুর হত্যার জন্য 50 লাখ টাকার সুপারি দিয়েছিল মনীশ

টিংকুর হত্যার জন্য 50 লাখ টাকার সুপারি দিয়েছিল মনীশ

 

– সোনারী হত্যাকাণ্ডে দুজন শ্যুটার সহ 4 জন আটক।
– হত্যায় ব্যবহৃত বাইক-কারসহ তিনটি ফোন জব্দ।
– মণীশ সহ আরও চারজন অভিযুক্ত এখনও পলাতক ।

Jamshedpur : শুক্রবার সোনারীর কাগলনগরে সুদ ব্যবসায়ী অজয় ​​সাহু ওরফে টিংকুকে হত্যা করার জন্য 50 লাখ টাকার সুপারি দেওয়া হয়েছিল। যা মনীশ, অজয় ​​সাহুর প্রতিদ্বন্দ্বী ব্যবসায়ীকে দিয়েছিল, কারণ ওই ব্যবসায়ী অজয়ের উপর বিরক্ত ছিল, অন্যদিকে মনীশের সাথে অজয়ের শত্রুতাও চলছিল কারণ অজয় ​​মনীশকে হত্যা করার পরিকল্পনা করেছিল।
মঙ্গলবার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসএসসি প্রভাত কুমার এ তথ্য জানান। তিনি বলেন যে এই ঘটনায় ঘটনাস্থলে উপস্থিত শ্যুটার গুড্ডু গোস্বামী এবং অঙ্কুর সিংকে দুটি অস্ত্রসহ পুলিশ গ্রেপ্তার করেছে, অপর দুই যুবক জিতু প্রসাদ ওরফে রাজেশ প্রসাদ এবং রাহুল মাহাতোকে ধরা হয়েছে। তাদের কাছ থেকে একটি দেশীয় পিস্তল, একটি রিভলবার, 11 টি গুলি ও দুটি ম্যাগাজিন উদ্ধার করা হয়েছে। খুনে ব্যবহৃত কালো রঙের বাইক এবং মনীশ সিংয়ের একটি গাড়ি উদ্ধার করা হয়েছে। হত্যার ষড়যন্ত্রে যে ফোনালাপ হয়েছিল সেগুলো জব্দ করা হয়েছে। মণীশ-সহ আরও চার অভিযুক্ত এখনও পলাতক।
অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানান এসএসপি। হত্যার পেছনে তিনটি কারণ রয়েছে। মনীশের সঙ্গে অজয় ​​সাহুর বিরোধ ছিল, কারণ যাদের সঙ্গে মনীশের ঝগড়া হয়েছিল অজয় সাহু তাদের সমর্থনে ছিল, তাই অজয় ​​মনীশকে হত্যার ষড়যন্ত্র করে, যা মনীশ জানতে পেরেছিল। দ্বিতীয় কারণ হল মনীশকে রঞ্জিত সমর্থন করেছিল, অজয়ের সাথে তার বাণিজ্যিক শত্রুতা ছিল এবং তৃতীয় কারণটিতে কিছু লোক একই অজুহাতে অজয়ের কাছ থেকে চাঁদা চেয়েছিল, যা তিনি দিতে অস্বীকার করেছিল। অন্যান্য পলাতক আসামিদের ধরার জন্য অভিযান চলছে এবং শিগগিরই তাদের গ্রেফতার করা হবে।
এই হত্যাকাণ্ডে গুড্ডু গোস্বামী নির্মল নগর দোমুহানি সোনারি, অঙ্কুর সিং নিউ গোয়ালা বস্তি সোনারি, জিতু প্রসাদ এবং রাহুল মাহাতো দুজনেই খুঁটাডি সোনারির বাসিন্দা কে গ্রেফতার করা হয়।

Spread the love