স্বামীকে ছেড়ে প্রেমিকের সঙ্গে থাকবে স্ত্রী

স্বামীকে ছেড়ে প্রেমিকের সঙ্গে থাকবে স্ত্রী

– দুজন শিশু সন্তানকে ছেড়ে প্রেমিকের সঙ্গে চলে যায় মহিলা।
– সন্তানদের লালন-পালনের জন্য প্রতি মাসে দুই হাজার টাকা পাঠাবে মহিলা ও তার প্রেমিক।

Ghatshila : বর্তমানে কিছু কিছু ঘটনা সমাজকে চিন্তিত করে তুলে। দুটি ছোট্ট শিশুর মা নিজের সন্তানের প্রতি মমত্ত্ববোধ কে বিসর্জন দিয়ে নিজের স্বামী ও সন্তানদের ছেড়ে প্রেমিকের সঙ্গে চলে যায়। পুলিশ-প্রশাসনের হস্তক্ষেপে সিদ্ধান্ত গৃহীত হয় যে শিশু দুটির বয়স 18 বছর না হওয়া পর্যন্ত প্রেমিক-প্রেমিকা একসঙ্গে দুই শিশুকে দুই হাজার টাকা খরচ হিসেবে পাঠাবে, খরচ না দিলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। এরপর মহিলাটি তার প্রেমিকের সাথে তার বাড়িতে চলে যায় এবং শিশু দুটি তাদের বাবার সাথে বাড়িতে ফিরে যায়। ঘটনাটি দেখে সবাই অবাক হয়ে পড়েন।

2012 সালে সুমিতা মুর্মুর সঙ্গে কাড়াডুবা পঞ্চায়েতের গন্ধানিয়া গ্রামের নরসিং মুর্মুর বিয়ে হয়। পরে তাদের দুটি সন্তানের জন্ম হয়, মেয়ের বয়স 9 বছর এবং ছেলের বয়স 6 বছর। এতদিন তারা ভালোভাবেই সংসার চালাচ্ছিলেন। গত তিন-চার মাস আগে ধলভূমগড় ব্লকের সরবিলা গ্রামের বাসিন্দা গোরা হেমব্রমের প্রেমে পড়ে সুমিতা। তিন মাস আগে তার স্বামী ও সন্তানদের ফেলে রেখে প্রেমিকের সাথে পালিয়ে বিয়ে করে। কয়েকদিন আগে সে আবার সরবিলায় তার প্রেমিকের বাড়িতে ফিরে আসে। বিষয়টি গন্ধানিয়ার গ্রামবাসীরা জানতে পেরে সরবিলা গ্রাম থেকে তাদেরকে গন্ধানিয়ায় নিয়ে আসে। সেখানে গ্রামবাসী ও তাদের আত্মীয়রা মহিলাকে বোঝানোর অনেক চেষ্টা করেন। কিন্তু প্রেমিকাকে ছেড়ে স্বামীর সঙ্গে সংসার করবে না বলে জানিয়ে দেয় ওই মহিলা। তারপর গ্রামবাসীরা সমস্যার সমাধানের জন্য তাদেরকে পুলিশের হাতে তুলে দেয়।

থানার ইনচার্জ রুকমণি কুমারীও বাচ্চাদের কথা বলে মহিলাটিকে বোঝানোর অনেক চেষ্টা করেন, কিন্তু মহিলাটি তার সিদ্ধান্তে অনড় থাকে।
তারপর দুই শিশুকে প্রতি মাসে দুই হাজার টাকা দেওয়ার লিখিত সম্মতি পত্র দেওয়ার পর মহিলাকে তার প্রেমিকের সঙ্গে যেতে দেওয়া হয়। মহিলাটির স্বামী শিশুদেরকে নিয়ে নিজের বাড়িতে ফিরে যান।

Spread the love