এয়ারলাইন্সে চাকরির নামে কলকাতার যুবতীকে ধর্ষণ

এয়ারলাইন্সে চাকরির নামে কলকাতার যুবতীকে ধর্ষণ

জামশেদপুরের ধাতকিডিহের বাসিন্দা অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ, কলকাতায় তরুণীর সাথে দুর্ব্যবহার করে আড়াই লাখ টাকার গয়না নিয়ে পালিয়েছে

Jamshedpur: জামশেদপুরের এক যুবক কলকাতার এক তরুণীকে একটি বিমান সংস্থায় চাকরি দেওয়ার নাম করে ধর্ষণ করে এবং তার আড়াই লাখ টাকার গহনা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। গত 8 এপ্রিল রাতে কলকাতার বড় বাজারে এ ঘটনা ঘটে। মেয়েটির বাড়ি কলকাতার উল্টাডাঙায়। অভিযোগের পর সেখান থেকে জামশেদপুরে আসা পুলিশ রবিবার ধাতকিডিতে অভিযান চালিয়ে অভিযুক্ত যুবক শারিক হামিদকে গ্রেপ্তার করে। এমজিএম হাসপাতালে অভিযুক্তের স্বাস্থ পরীক্ষা শেষে তাকে ম্যাজিস্ট্রেটের সামনে ট্রানজিট রিমান্ডে পেশ করার পর তাকে কলকাতায় নিয়ে যায় পুলিশ।
এ ঘটনায় কলকাতার বড় বাজার থানার এসআই এস পাল জানান, ভুক্তভোগী তরুণী শারিক হামিদের সঙ্গে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয়। এরপর শারিক মেয়েটির ফোন নম্বর নিয়ে তার সঙ্গে কথা বলে। শারিক মেয়েটিকে ইন্ডিগোতে অফিসার হিসেবে পরিচয় দিয়েছিল। সেই সাথে ইন্ডিগোতে চাকরির প্রতিশ্রুতি দিয়ে তাকে কলকাতার বড় বাজারে অবস্থিত একটি গেস্ট হাউসে নিয়ে গিয়ে ধর্ষণ করে। তারপর মেযেটির সব গয়না নিয়ে পালিয়ে যায়। গহনার দাম প্রায় আড়াই লাখ টাকা বলে জানা গেছে। এসআই জানান, শারিক মূলত যুগসালাইয়ের বাসিন্দা। যুগসালাইয়ের পাটানিয়া এলাকায় তার একটি বাড়ি রয়েছে। তবে বেশ কয়েক বছর ধরে সে ধাদকিডিতে ভাড়ার বাড়িতে থাকত। পুলিশ তার বাড়িতে অভিযান চালিয়ে তাকে ধরে নিয়ে যায়।
ঘটনার পর মেয়েটি বড়বাজারে এফআইআর দায়ের করে
ঘটনাটি কলকাতার বড় বাজার থানায় পুলিশকে জানায় মেয়েটি। এরপরই এফআইআর দায়ের করা হয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে সিসিটিভি ফুটেজ দেখে মেয়েটির বক্তব্য নেয়। তদন্তে দেখা গেছে, যে অভিযুক্ত ঘটনাটি ঘটিয়েছে সে জামশেদপুরে থাকে। এরপর রবিবার কলকাতা পুলিশ তাকে গ্রেফতার করতে জামশেদপুরে পৌঁছে বিষ্টুপুর থানার সহায়তায় তাকে গ্রেফতার করে।

Spread the love