বান্নার মানগোতে আরেকটি সেতুর ঘোষণা নিয়ে প্রশ্ন তুলেছেন সরয়ু রায়

বান্নার মানগোতে আরেকটি সেতুর ঘোষণা নিয়ে প্রশ্ন তুলেছেন সরয়ু রায়

লিট্টি চক থেকে NH-33 যাওয়ার পথে সেতুর কথা 10 বছরের পুরনো, বিধানসভায় সরকারের দেওয়া উত্তরের কপি প্রকাশ্যে এনে শুরু হল নতুন বিতর্ক

Jamshedpur : বান্না গুপ্তার মানগোতে আরেকটি সেতু নির্মাণের ঘোষণা নিয়ে প্রশ্ন তুলেছেন সরয়ু রায়। শনিবার জামশেদপুর পশ্চিম বিধানসভা কেন্দ্রের বিধায়ক এবং স্বাস্থ্যমন্ত্রী বান্না গুপ্তা বলেছিলেন যে শীঘ্রই মানগোতে আরও একটি সেতু তৈরি হতে চলেছে, যার জন্য মাটি পরীক্ষার প্রক্রিয়া চলছে।
রবিবার তার বিবৃতির দ্বিতীয় দিনে, জামশেদপুর পূর্বের বিধায়ক সরয়ু রায় ঘোষণার গুরুত্ব নিয়ে প্রশ্ন তুলে একটি বিবৃতি দিয়েছেন। সরয়ু রায় বলেছেন যে মন্ত্রী যদি লিট্টি চক থেকে ডিপিএস হয়ে NH-33 যাওয়ার পথে স্বর্ণরেখার উপর সেতু তৈরির কথা বলছেন, তবে তাঁর জানা উচিত যে এই সেতুর কথা 10 বছর ধরে বলা হচ্ছে। সেতুটি টাটা স্টিলের তৈরি করার কথা ছিল। বিগত সরকার এটার দায়িত্ব নেওয়ার ঘোষণা করেছিল। সরয়ু শুধু এতেই থেমে থাকেননি, এই সেতু ও রাস্তা প্রকল্পের বর্তমান অগ্রগতির অবস্থা নিয়ে, কয়েকদিন আগে 23 মার্চ 2022 তারিখে বিধানসভায় তাঁর জিজ্ঞাসা করা প্রশ্নের জবাবে সরকারের উত্তর উল্লেখ করে বলেছিলেন যে সরকার নিজেই মেনে নিয়েছে যে এই রাস্তাটি সড়ক নির্মাণ বিভাগের মালিকানাধীন নয় এবং ভবিষ্যতে তহবিলের প্রাপ্যতা অনুসারে এটির বিষয়ে আরও পদক্ষেপ নেওয়া যেতে পারে। বিধানসভায় সরকারের দেওয়া জবাব থেকে সবকিছু পরিষ্কার। সরয়ু বিধানসভায় সরকারের দেওয়া সংক্ষিপ্ত অবহিত প্রশ্নের উত্তরের একটি অনুলিপিও জারি করেছে, যেখানে সরকার তার পক্ষে রয়েছে।

Spread the love