লোহারদাগায় রাম নবমীর মেলায় হিংসা ও অগ্নিসংযোগ, চারজন আহত

লোহারদাগায় রাম নবমীর মেলায় হিংসা ও অগ্নিসংযোগ, চারজন আহত

– 10টি মোটরসাইকেল এবং একটি পিকআপ ভ্যানে আগুন লাগিয়ে দেয় জনতা
– ডিসি, এসপি সহ বিপুল সংখ্যক পুলিশ বাহিনী মোতায়েন, এলাকায় উত্তেজনা

Lohardaga:রাম নবমী উপলক্ষে রবিবার লোহারদাগার হিরাহি-হেন্ডলাসো-কুজরা গ্রামের একটি মেলায় হিংসা ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। সংঘর্ষে চারজন আহত হয়েছেন। এরপরই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ ও প্রশাসনিক আধিকারিকরা পুরো বিষয়টি পর্যবেক্ষণ করছেন এবং এলাকায় শান্তিশৃঙ্খলা বজায় রাখার চেষ্টা করছেন।

প্রথম মিছিলে পাথর ছোড়া হয়
তথ্য অনুযায়ী, রাম নবমীর মিছিলে অংশ নেওয়া লোকজনের ওপর পাথর ছুঁড়েছে কিছু অসামাজিক তত্ত্ব। এতে সেখানে ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। মানুষ প্রাণ বাঁচাতে এদিক ওদিক ছুটতে থাকে। এরপর দুর্বৃত্তরা মেলায় পৌঁছে প্রায় ১০টি মোটরসাইকেল ও একটি পিকআপ ভ্যানে আগুন ধরিয়ে দেয়। মিছিলে অংশগ্রহণকারী জনতা পাল্টা পাথর ছোঁড়ে। হিংসা ও গোলযোগে চারজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের মধ্যে মনোহর সাহু ও ভোলা সিংয়ের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। সবাইকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ডিসি-এসপি ক্যাম্প করছেন
ঘটনাস্থলে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। লোহারদাগা ডিসি, এসপি, ক্যাম্পেইন ডিএসপি, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা পুলিশ বাহিনীর সাথে ঘটনাস্থলে ক্যাম্প করছেন। সন্ধ্যায় সংবাদ লেখা পর্যন্ত উভয় পক্ষের সঙ্গে কথা বলে শান্তি প্রতিষ্ঠার চেষ্টা চলছিল। মিছিলে হামলাকারীদের গ্রেপ্তারের দাবি জানাচ্ছিল জনতা।

Spread the love