এএসআই বালমুকুন্দ বর্মা, প্রদীপ চুড়িওয়ালা, মৃতের স্ত্রীসহ ছয়জনের বিরুদ্ধে মামলা

এএসআই বালমুকুন্দ বর্মা, প্রদীপ চুড়িওয়ালা, মৃতের স্ত্রীসহ ছয়জনের বিরুদ্ধে মামলা

বিল্ডার আত্মহত্যা মামলা।
আইও কে তদন্ত থেকে বাদ দেওয়া হয়েছে।
পরিবারের সদস্যরা রাউরকেলায় মৃতদেহ নিয়েযায়, শেষকৃত্য হবে শনিবার।
পরিবারের সদস্যদের সামনে 101 নম্বর রুম খোলে পুলিশ।

Jamshedpur : রাহুল আগরওয়ালের আত্মহত্যার ঘটনায় বিষ্টুপুর থানায় আটজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এতে সোনারি থানার এএসআই বালমুকুন্দ ভার্মা, রাহুলের শ্বশুর প্রদীপ চুড়িওয়ালা, শাশুড়ি কুসুম চুড়িওয়ালা, রাহুলের স্ত্রী বর্ষা আগরওয়াল, শ্যালক পীযূষ চুড়িওয়ালা ও মেঘা চুড়িওয়ালার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আইওর ঠিকানা সোনারী থানা এবং অন্য আসামিদের ঠিকানা দেওয়া হয়েছে বি-৩৩ ফোরওয়ে লেন আশিয়ানা গার্ডেন সোনারী।
কেস থেকে আইওকে সরানো হয়েছে।
এসএসপি ডাঃ এম. তামিল ভানান রাহুলের বিরুদ্ধে মামলার আইও বালমুকুন্দ ভার্মাকে সরিয়ে দিয়েছেন। ওই মামলায় তার সম্পৃক্ততার বিষয়ে ডিএসপিকে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। তদন্ত প্রতিবেদন পাওয়ার পরই তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। আপাতত, তিনি সোনারি থানায় থাকবেন, তবে রাহুলের হয়রানির মামলার তদন্তভার স্টেশন ইনচার্জের মাধ্যমে অন্য অফিসারের হাতে ন্যস্ত করবেন।
কাল শেষকৃত্য অনুষ্ঠিত হবে
শুক্রবার বিকেল সাড়ে বারোটার দিকে রাহুলের দেহ টিএমএইচ থেকে পোস্টমর্টেম হাউসে নিয়ে যাওয়া হয়। ময়নাতদন্তের পর বিকেল সাড়ে ৫টার দিকে মৃতদেহ নিয়ে রাউরকেলার উদ্দেশে রওনা হয় পরিবার। শনিবার সকাল ৯টায় রাউরকেলায় তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে। রাউরকেলা থেকে জামশেদপুর এসেছিলেন রাহুলের বাবা বজরং লাল আগরওয়াল, কাকা বিনোদ আগরওয়াল, ভাই অঙ্কিত আগরওয়াল, প্রতীক আগরওয়াল।
মাথায় আঘাত মৃত্যুর কারণ
রাহুলের লাশের ময়নাতদন্তের পর তার মৃত্যুর কারণ পাওয়া গেছে মাথায় আঘাতের চিহ্ন। মৃত্যুর আগে তার পেটে কী ছিল তা খতিয়ে দেখতে ভিসরাকে নিরাপদে রাখা হয়েছে। তার কপালে প্রচণ্ড আঘাত রয়েছে। এছাড়া তার হাত-পা ও পাঁজর ভেঙ্গে গেছে।

এ ঘটনায় আমরা মামলা করেছি। হয়রানির মামলা থেকে আইওকে অপসারণ করা হয়েছে। তার বিরুদ্ধে অভিযোগের তদন্ত প্রতিবেদন চাওয়া হয়েছে। সেই রিপোর্টের ভিত্তিতেই ব্যবস্থা নেওয়া হবে।
– ডাঃ এম. তামিল ভানান, এসএসপি

Spread the love