শ্বশুরবাড়ি থেকে পুলিশ ঘুষ নিত, সিটি এসপিকে মেসেজ রাহুলের।

শ্বশুরবাড়ি থেকে পুলিশ ঘুষ নিত, সিটি এসপিকে মেসেজ রাহুলের।

হোয়াটসঅ্যাপ মেসেজেটিও প্রমাণ হিসেবে পেশ করবে পুলিশ।

Jamshedpur : আত্মহত্যার আগে রাহুল সিটি এসপিকে ইংরেজিতে একটি হোয়াটসঅ্যাপ মেসেজ পাঠিয়েছিলেন, যাতে লেখা ছিল- স্যার আমি রাহুল, রাউরকেলার বাসিন্দা। আমার বিরুদ্ধে সোনারী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে, যাতে আমার শ্বশুর প্রদীপ চুড়িওয়ালা একটি মিথ্যা মামলা করেছেন। ওই মামলায় পুলিশ আমাকে অনেক হয়রানি করে। পুলিশ অফিসার আইও বালমুকুন্দ ভার্মা ছাড়াও আরও দু’জন আধিকারিক ছিলেন, তারা প্রদীপ চুড়িওয়ালার কাছ থেকে ঘুষ নিয়ে তাকে সমর্থন করেছিলেন। আমি এই সব কিছুতে বিরক্ত, তাই আমি আত্মহত্যা করতে যাচ্ছি।
সিটি এসপি এই বার্তা পাওয়ার পরেই বৃহস্পতিবার রাহুলের সন্ধান করেন, কিন্তু পুলিশ যখন তার কাছে পৌঁছায় তখন সে আত্মহত্যা করে ফেলেছিল। এখন এই হোয়াটসঅ্যাপ মেসেজও প্রমাণ হিসেবে পেশ করা যাবে।
চুড়িওয়ালার বাড়িতে পৌঁছায় পুলিশ, ঘরে ঝুলন্ত তালা
প্রদীপ চুড়িওয়ালা ও তার পরিবারের কেওই বাড়িতে নেই। গভীর রাতে পুলিশ অভিযান চালালে তার বাড়িতে তালা লাগানো দেখতে পাওয়া যায়। বিষ্টুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিষ্ণু রাউত জানান, পুলিশের দল সন্ধানে যায় কিন্তু কাউকে পাওয়া যায়নি। সেখানকার গার্ডের মতে মামলা দায়েরের পর সন্ধ্যায় পরিবারের সঙ্গে গাড়িতে করে বেরিয়ে যান তিনি। এরপর আর ফিরে আসেননি। তার মোবাইল ফোনও বন্ধ রয়েছে। তবে এফআইআর নথিভুক্ত হলে পুলিশ ব্যবস্থা নেবে।

Spread the love