বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার সময় বরযাত্রী গাড়ি দুর্ঘটনাগ্রস্ত, পাঁচজন নিহত, 13 জন আহত

বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার সময় বরযাত্রী গাড়ি দুর্ঘটনাগ্রস্ত, পাঁচজন নিহত, 13 জন আহত

-সরাইকেলা-খরসাওয়া জেলার চান্ডিলের চিলগুর কাছে 33 নম্বর জাতীয় সড়কে সকাল 5 টায় দুর্ঘটনাটি ঘটে।
-চান্ডিলের রামগড়ে দারুদা থেকে বিয়েতে বরযাত্রীরা এসেছিল, ফেরার সময় দুর্ঘটনা ঘটে।
-জামশেদপুরের এমজিএম ও রাঁচির রিমস-এ আহতদের চিকিৎসা চলছে।

Jamshedpur :বৃহস্পতিবার সকাল 5 টায় সরাইকেলা-খরসাওয়ার চান্ডিলের চিলগুর কাছে 33 নম্বর জাতীয় সড়কে বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার সময় বরযাত্রী গাড়ি (টাটা ম্যাজিক) অনিয়ন্ত্রিত হয়ে ব্রিজের ডিভাইডারের সাথে ধাক্কা খায়। এই দুর্ঘটনায় পাঁচজনের মৃত্যু হয়েছে, আহত হয়েছে 13 জন। আহতদের জামশেদপুরের এমজিএম হাসপাতাল এবং রাঁচির রিমস হাসপাতালে চিকিৎসা চলছে। দুর্ঘটনায় ইচাগড়ের শঙ্করাডিহের সুনীল সিং মুন্ডা, দারুদার নীলম সিং, ভীম সিং মুন্ডা, শৈলেন্দ্র মছুয়া এবং অড়কির অর্জুন মুন্ডা প্রাণ হারান। ইচাগড়ের দারুদার সোনু সিং মুন্ডার বিয়েতে বরযাত্রী হিসেবে যোগ দিতে সাতটি গাড়িতে করে রামগড় গিয়েছিলেন সব লোকেরা। বিয়ের পর দারুদা ফেরার সময় একটি গাড়ি বরযাত্রীদের ছেড়ে চলে যায়, ফলে তারা ফেরার জন্য জেনারেটরের ও মিউজিক সিস্টেম বহনকারী গাড়িতে উঠেন । এই গাড়িটিই চান্ডিলের চিলগুর কাছে ৩৩ নম্বর জাতীয় সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের ডিভাইডারে ধাক্কা লেগে দুর্ঘটনা ঘটে।

গাড়িতে রাখা জেনারেটর চাপা পড়ে ঘটনাস্থলেই চারজনের মৃত্যু: সেতুর ডিভাইডারে ধাক্কা লাগার পর গাড়িতে রাখা জেনারেটর উল্টে গিয়ে যাত্রীদের গায়ের উপর পড়ে যায় ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাদের। গাড়িতে প্রধান প্রার্থীর প্রচার সামগ্রীও পাওয়া গেছে।

রিমস নিয়ে যাবার পথে একজনের মৃত্যু: গুরুতর আহত অর্জুন মুন্ডা, যিনি এমজিএমএ চিকিৎসাধীন ছিলেন, রাঁচির রিমসএ নিয়ে যাওয়ার সময় পথেই মারা যান ৷ রিমসে পৌঁছালে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তিনি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে তামাড়ের অড়কি থেকে দারুদায় আত্মীয়ের বাড়িতে এসেছিলেন। ঘটনার পর আহতরা প্রায় আধা ঘণ্টা যন্ত্রণায় পড়ে থাকে। পরে স্থানীয় লোকজন নিয়ে পুলিশ এসে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
এই বছর দুর্ঘটনায় 26 জন প্রাণ হারিয়েছে: চান্দিল মহকুমার 33 নম্বর জাতীয় সড়কের প্রায় 45 কিলোমিটারের মধ্যে এখন পর্যন্ত 26 জন প্রাণ হারিয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছেন এক ডজনেরও বেশি।

Spread the love