গালুডিহ ওয়াটার পার্কে বেড়াতে আসা এক যুবকের মাথায় আঘাত লেগে মৃত্যু

গালুডিহ ওয়াটার পার্কে বেড়াতে আসা এক যুবকের মাথায় আঘাত লেগে মৃত্যু

– একজন মহিলার স্কেটিং বোর্ডের ধাক্কায় মৃত জনির মাথায় গুরুতর আঘাত লাগে।

– মৃত জনি সাতজন বন্ধু সহ জামশেদপুরের বাগুনহাতু থেকে গালুডি ওয়াটার পার্কে এসেছিল।
– পুলিশ দুর্ঘটনা সম্বন্ধে তদন্ত করছে, ক্ষতিপূরণের দাবি নিয়ে মৃতের আত্মীয়রা মুখর।

Ghatshila : মঙ্গলবার গালুডিহ থানা এলাকার বড়বিল গ্রামে পরিচালিত ওয়াটার পার্কে স্নান করার সময় স্কেটিং বোর্ডের ধাক্কায় গম্ভীরভাবে আঘাতপ্রাপ্ত হয়ে মৃত্যু হল এক যুবকের। যুবকের নাম জনি কৈবর্ত, তিনি সিদগোড়া থানার অন্তর্গত বাগুনাহাতুর বাসিন্দা। জনি বিবাহিত এবং তার দুটি সন্তান রয়েছে।
দুর্ঘটনার খবর পেয়ে মহকুমা আধিকারিক সত্যবীর রজক, ঘাটশিলার এসডিপিও কুলদীপ টপ্পো, গালুডিহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও ঘাটশিলা পুলিশ প্রথমে ঘাটশিলা মহকুমা হাসপাতালে পৌঁছে মৃতদেহটি দেখেন এবং নিহতের বন্ধুদের কাছ থেকে বিস্তারিত খবর নেন। তারপর ওয়াটার পার্কে গিয়ে পুরো বিষয়টি খতিয়ে দেখেন। নিহতের পরিবারের লোকেরা ঘাটশিলা মহকুমা হাসপাতালে পৌঁছে ক্ষতিপূরণের দাবিতে মৃতদেহ নিয়ে ওয়াটার পার্কের ব্যবস্থাপকের সামনে অবস্থান করার কথা বলছিলেন। বর্তমানে ঘাটশিলা মহকুমা হাসপাতালেই মৃতদেহটি রয়েছে।
জনি তার সাত বন্ধু দিলীপ কৈবর্ত, সুনীল কৈবর্ত, রাজা গরাই, ভোলু গরাই বাচ্চু নন্দী ও বিশ্ব নামতাকে নিয়ে মঙ্গলবার বেলা একটার দিকে তিনটি মোটরসাইকেলে করে বাগুনহাতু থেকে ওয়াটার পার্কে পৌঁছেছিলেন। তারপর তিনি ওয়াটার পার্কে ঢুকে স্নান করতে জলে প্রবেশ করেন। এরই মধ্যে উপর থেকে আসা এক মহিলার ওয়াটার স্কেটিং বোর্টটি জনির মাথায় সজোরে আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন ও সেখানেই পড়ে যান। এই ঘটনার পর সেখানে থাকা সবাই আতঙ্কিত হয়ে পড়ে। তার পর ওয়াটার পার্কের অপারেটর তৎক্ষণাৎ তার গাড়িতে করে গুরুতর ভাবে আহত জনিকে নিয়ে মহকুমা হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এরপর নিহতের স্বজনদের বিষয়টি জানানো হয়। নিহত জামশেদপুরে পুট্টির কাজ করতেন।

ওয়াটার পার্ক সিল করার পর পর ম্যানেজারকে আটক করা হয়েছে – এসডিও
ঘটনার বিষয়ে মহকুমা আধিকারিক সত্যবীর রজক বলেন, ওয়াটার পার্কে তদন্তের সময় দেখা গেছে সেখানে কঠোর নিরাপত্তা ব্যবস্থা মানা হচ্ছে না। এই ঘটনার পর ওয়াটার পার্ক সিল করে ম্যানেজার মনোজ কুমারকে হেফাজতে নেওয়া হয়েছে। ঘটনার বিষয়ে তদন্তের পর বিস্তারিত ভাবে কিছু বলতে পারা যাবে।

মৃত ব্যাক্তির ভুলের জন্যই দুর্ঘটনাটি ঘটেছে – লোকপতি সিং
ওয়াটার পার্কটির মালিক লোকপতি সিং বলেন, ওয়াটার পার্কে নিয়মানুযায়ী যে নিরাপত্তা থাকা উচিত তা পুরোপুরি মণ হচ্ছে। যে ব্যক্তি মারা গেছে সে খুব মাতাল অবস্থায় ছিল।সেইসময় বাকেট থেকে মহিলাটির স্কেটবোর্ড আসতে দেখে নিরাপত্তারক্ষী ওই যুবককে সেখানে জলে নামতে নিষেধ করলেও সে জোর করে জলে ঝাঁপ দেয়, যার ফলে এ ঘটনা ঘটে।

Spread the love