হাতীখেদা মন্দির থেকে ফেরার পথে হামলা, তিনজন গুরুতর আহত

হাতীখেদা মন্দির থেকে ফেরার পথে হামলা, তিনজন গুরুতর আহত

-গাড়ি ওভারটেকিং নিয়ে বিবাদের জেরে ঘটনাটি ঘটে।
-লাওজোড়া তে যানজট হবার পর বিবাদ বাড়ে।

Jamshedpur : বোড়ামের লাওজোড়া হাতিখেদা মন্দির থেকে ফেরার সময় যুবকদের মধ্যে সহিংস সংঘর্ষে তিনজন গুরুতর আহত হয়েছেন। আহতদের এমজিএম হাসপাতালে চিকিৎসা চলছে।
লাওজোড়ার কাছে যানবাহনের জ্যাম থেকে বিবাদের সূত্রপাত। সেখানে একটি অটোরিকশা কে পাস না দেওয়ার পর তার চালক মেরিন ড্রাইভ পর্যন্ত ধাওয়া করে। জামশেদপুরের মেরিন ড্রাইভে তারা একই পরিবারের তিনজনের উপর মারধর শুরু করে। যাতে বিরজু বেহেরা, তার বোন সরস্বতী এবং সুমন গুরুতরভাবে আহত হন। সবাইকে চিকিৎসার জন্য পুলিশ এমজিএম হাসপাতালে নিয়ে যায়। তারা সবাই সেখানে চিকিৎসারত। ঘটনার বিষয়ে বিরজু জানান যে তিনি পেশায় একজন অটোচালক। তিনি তাঁর অটোতে তার দুই বোনকে নিয়ে হাতি খেদা মন্দিরে গিয়েছিলেন। মন্দিরে যাবার পথে আরেকটি অটো তাঁর অটোটিকে ওভারটেক করার চেষ্টা করে কিন্তু সামনে যাওয়ার কোন উপায় না থাকায় তারা অতিক্রম করতে পারেনি। যার জেরে প্রথমে লাওজোড়ার কাছে তাদের মধ্যে ঝগড়া হয়। সেখান থেকে তারা তাকে ধাওয়া শুরু করে এবং মেরিন ড্রাইভের কাছে এসে ওভারটেক করার পর তাকে থামায়। এরপর তারা আক্রমণ করে তিনজনকেই আহত করে।
লাওজোড়ায় জ্যাম
লাওজোড়া গ্রামের কাছে একটি বাস আটকে থাকায় সেখানে এক দীর্ঘ জ্যাম সৃষ্টি হয়। যা প্রায় চল্লিশ মিনিটের জন্য স্থায়ী ছিল। যানবাহন আটকে থাকার কারণেই বিবাদ হয়।

Spread the love