ঘরে ঢুকে গুলি করে খুন

ঘরে ঢুকে গুলি করে খুন

Jamshedpur : দুষ্কৃতীরা সিদগোড়া থানার অন্তর্গত এগ্রিকোতে বুধবার বিকেল 4:30 মিনিটে বাড়িতে ঢুকে গুলি করে হত্যা করে মনপ্রীত সিংকে (22)। প্রাক্তন ইন্সপেক্টর কালিকা সিংয়ের ছেলে রাহুল সিং, অক্ষয় সিং, গৌরব গুপ্ত এবং নবীন সিং খুনের ঘটনায় জড়িত বলে অভিযোগ উঠছে। ঘটনার পর, পরিবারের সদস্যরা ঘটনাস্থল থেকে মনপ্রীতকে তুলে নিয়ে টিএমএইচ-এ নিয়ে যায় যেখানে তাকে মৃত ঘোষণা করা হয়। খুনিদের মধ্যে একজন গৌরব গুপ্তার উপর গুলি চালানোর জন্য মনপ্রীত 2021 সালের 2 আগস্ট জেলে যায় এবং জানুয়ারিতে জেল থেকে বেরিয়ে আসে। হত্যাকাণ্ডের পর, বিপুল সংখ্যক শিখ সম্প্রদায় টিএমএইচে জড়ো হয়ে প্রতিবাদ জানায়। খবর পেয়েই সিটি এসপি বিজয় শঙ্কর টিএমএইচ ও ঘটনাস্থলে পৌঁছান।

ঘটনার সম্বন্ধে মনপ্রীতের ভাই হরপ্রীত পাল সিং জানান, মা সোনি কৌর এবং তার ভাই মনপ্রীত দুজনেই বিকেল সাড়ে ৪ টায় বাড়িতে ছিলেন। আচমকাই বাড়ির দরজা ভেঙে ভিতরে প্রবেশ করেন অভিযুক্তরা। তাদের মধ্যে রাহুল সিং, অক্ষয় সিং এবং গৌরব গুপ্তার হাতে পিস্তল ছিল। ভিতরে ঢোকার সঙ্গে সঙ্গে মনপ্রীতকে ধরে ফেললে মা সোনি কৌর এসে বাধা দেওয়ার চেষ্টা করেন। এ নিয়ে রাহুল চুল ধরে সোনি কৌরকে গালমন্দ করে। মাকে গালমন্দ করতে দেখে মনপ্রীত হামলাকারীদের সঙ্গে জড়িয়ে পড়ে, তাকে লক্ষ্য করে নির্বিচারে গুলি চালায় তিনজন। ঘরে দশটি পিলেট পাওয়া গেছে এবং মনপ্রীতের মাথায় ও বুকে চারটি গুলি লেগেছে।
জানুয়ারিতে গৌরবের ওপর গুলি চালানোর মামলায় জেল থেকে বেরিয়ে আসেন মনপ্রীত। 2021 সালের 2শে আগররুতে তাকে পুলিশ গ্রেপ্তার করেছিল। সে সীতারামডেরা থানা এলাকার ভালুবাসা লাইন পাঁচ নম্বরে এইচপি গ্যাস এজেন্সির মালিক রাহুল গুপ্তের গাড়িতে গুলি চালায়, ঘটনার 13 দিন পর পুলিশ তাকে গ্রেপ্তার করে। ঘটনাটি ঘটেছে 19 জুলাই গভীর রাতে। জানুয়ারিতে জেল থেকে মুক্তি পাওয়ার পর, মনপ্রীতকে তার পরিবার পাঞ্জাবের অমৃতসরের গুরু নানক দেব সিং বিশ্ববিদ্যালয়ে বি.কম করতে পাঠায়। গৌরব সিংয়ের গাড়িতে গুলি চালানোর ঘটনায় বুধবার আদালতে তার প্রথম তারিখ ছিল যেখানে তাকে শারীরিকভাবে হাজির হতে হয়েছিল। এ কারণেই তিনি সোমবার জামশেদপুরে এসেছিলেন এবং বুধবার আদালতে হাজির হওয়ার পর বুধবার রাত আটটায় জালিয়ানওয়ালাবাগ এক্সপ্রেসে ফেরার কথা ছিল। অপরাধীরা এটি সম্পর্কে জানতে পেরে এবং গৌরবের উপর গুলি চালানোর প্রতিশোধ নিতে, পাঞ্জাবে যাওয়ার আগে, সে বাড়িতে ঢুকে তাকে হত্যা করে।

Spread the love