কংগ্রেস বিধায়কদের কাছ থেকে নোট জব্দ: বেঙ্গল পুলিশ ইরফান, রাজেশ এবং নমনকে গ্রেপ্তার করেছে, জেলে পাঠানো হবে

কংগ্রেস বিধায়কদের কাছ থেকে নোট জব্দ: বেঙ্গল পুলিশ ইরফান, রাজেশ এবং নমনকে গ্রেপ্তার করেছে, জেলে পাঠানো হবে

Ranchi: ঝাড়খণ্ডের তিন কংগ্রেস বিধায়ককে আটক করেছে পশ্চিমবঙ্গের হাওড়া পুলিশ লক্ষাধিক টাকা নিয়ে। এই বিধায়কদের মধ্যে রয়েছেন ডঃ ইরফান আনসারি, নমন ভিক্সাল কোঙ্গাড়ি এবং রাজেশ কচ্ছপ। হাওড়া গ্রামীণ এসপি স্বাতী ভাঙ্গালিয়া এ তথ্য জানিয়েছেন। এই বিধায়কদের আজ আদালতে পেশ করে জেলে পাঠানো হতে পারে।


Irfan Ansari, MLA Jamtara
জানা গিয়েছে, শনিবার সন্ধ্যায় এই তিন কংগ্রেস বিধায়ককে লক্ষাধিক টাকা সহ হাওড়া পুলিশ ধরেছে। তারপর থেকে, পুলিশ তিনজন বিধায়কের কাছ থেকে উদ্ধার হওয়া কেস সম্পর্কে জিজ্ঞাসাবাদ করছে। হাওড়া পুলিশ তিনজন বিধায়ককে রানিহাটি মোড়ে থামিয়ে তল্লাশিতে ব্যাগের কেস খুঁজে পায়। গভীর রাতে যখন নোটগুলি গণনা করা হয়, তখন মোট পরিমাণ 48 লক্ষ টাকা পাওয়া যায়। এই তিন বিধায়ক অন্য দুই সহযোগীর সঙ্গে একটি এসইউভিতে যাচ্ছিলেন। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পশ্চিমবঙ্গের পুলিশ তল্লাশির সময় তাদের ধরে ফেলে। এই এসইউভিতে ঝাড়খণ্ডের জামতাড়া বিধায়কের বোর্ড লাগানো ছিল। পুলিশ হেফাজতে নেওয়া তিনজন বিধায়ক গাড়ি থেকে উদ্ধার হওয়া নগদ সম্পর্কে স্পষ্ট তথ্য দিতে পারেননি।


Rajesh Kachhap, MLA Khijri
এখানে, এই গ্রেপ্তারের পর থেকেই ঝাড়খণ্ড রাজ্য সরকারকে অস্থিতিশীল করার জন্য আলোচনা চলছে। কংগ্রেস বিধায়ক অনুপ সিং-এর তরফে রাঁচির আরগোড়া থানায় এই তিন বিধায়কের বিরুদ্ধে মামলাও দায়ের করা হয়েছে। এর সঙ্গে তিনজনকেই দল থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে জানা গেছে। শীঘ্রই তিনজনকেই দল থেকে বহিষ্কার করা হবে বলে দাবি করেছেন কংগ্রেসের রাজ্য ইনচার্জ।


Naman Vixal Kongadi, MLA Kolebira

Spread the love