অনূর্ধ্ব-17 ব্লক স্তরের সুব্রত কাপ ফুটবল টুর্নামেন্টে, বাঙ্গুড়দা জোড়শাকে 6-0 গোলে হারিয়েছে

অনূর্ধ্ব-17 ব্লক স্তরের সুব্রত কাপ ফুটবল টুর্নামেন্টে, বাঙ্গুড়দা জোড়শাকে 6-0 গোলে হারিয়েছে

Patamda: শনিবার বালক অনূর্ধ্ব-17 ব্লক স্তরের সুব্রত কাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হল পটমদার এসএস প্লাস টু হাইস্কুল মাঠে। ফাইনালে বাঙ্গুড়দা আদিবাসী উচ্চ বিদ্যালয় 6-0 গোলে জোড়শা উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে। এ বিষয়ে ক্রীড়া পরিচালক রাজেশ কুমার জানান, দলগুলোতে হাইস্কুলের শিক্ষার্থীরা অংশ নেয়। প্রথম ম্যাচে জোড়শা বনাম বাঙ্গুড়দার মধ্যে খেলা হয় যেখানে জোড়শার দল 6 গোলে হেরে যায়। 2 য় ম্যাচ পটমদা উবি বনাম গোবরঘুসি উবির মধ্যে খেলা হয়, গোবরঘুসি 1 গোলে পটমদাকে পরাজিত করে। তৃতীয় ম্যাচটি হয় চৌরা ও বাঙ্গুড়দার মধ্যে। যেখানে বাঙ্গুড়দার দল পেনাল্টি শুটের মাধ্যমে চৌরাকে 5-4 গোলে পরাজিত করে জয়ী হয়।

অনূর্ধ্ব-17 বালিকা বিভাগে ব্লক স্তরের সুব্রত কাপ ফুটবল টুর্নামেন্টে কস্তুরবা বালিকা পটমদা এবং মাচা কন্যা উবির মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। যার পরিণতি পেনাল্টি শুট আউটে কস্তুরবা বালিকা মাচা কন্যাকে 3-2 গোলে হারিয়েছে।
কুইন ঠাকুর, প্রিয়াঙ্কা ঝা, মিথিলেশ কুমার, শ্রীমন্ত প্রামাণিক, অবনী মহান্তি, ইন্দ্রাণী তিওয়ারি এবং রেফারি আনন্দ মাহাতো, রাজেশ কুমার, পঞ্চানন মাহাতো খেলার সফল সঞ্চালনে সক্রিয় ভূমিকা পালন করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাক্তন ডিআইজি রাজীব রঞ্জন সিংহ এবং বিশিষ্ট অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা কাউন্সিলর ডঃ কবিতা পারমার, খগেন চন্দ্র মাহাতো, পিন্টু দত্ত ও অরুন কুমার সিংহ।

Spread the love