সুবর্ণরেখা নদীর তীরে পাওয়া মৃতদেহটি গ্রেজুয়েট কলেজের ছাত্রার, অপহরণের পর হত্যার আশঙ্কা

সুবর্ণরেখা নদীর তীরে পাওয়া মৃতদেহটি গ্রেজুয়েট কলেজের ছাত্রার, অপহরণের পর হত্যার আশঙ্কা

– বিএ সেমিস্টার ওয়ান-এর ছাত্রা কীর্তি কুমারীর মৃতদেহ সনাক্ত করেছে পরিবারের লোকজন।
– গত 21 জুলাই থেকে নিখোঁজ ছিল সে,পরিবারের সদস্যরা জানাচ্ছেন যে সে ডিপ্রেশনে ভুগছিল।

Jamshedpur : আজাদ নগরের সুবর্ণরেখা নদীর তীরে পাওয়া মৃতদেহটি গ্রেজুয়েট কলেজের ইংরেজি স্নাতক সেমেস্টার 3-এর ছাত্রা কীর্তি কুমারীর। কলেজ থেকে বেরোনোর পর 21 জুলাই থেকে সে নিখোঁজ ছিল। তার বাবা বিজয় কুমার সিনহা 25 জুলাই সাকচি থানায় অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে একটি অপহরণের মামলা দায়ের করেন। কীর্তি চান্ডিল বাজার কদমডিহার বাসিন্দা।
তার বাবা বিজয় কুমার সিনহা সাকচি থানায় দায়ের করা এফআইআরে বলেন যে তাঁর মেয়ে কীর্তি কুমারী, বয়স 20 বছর, গ্রেজুয়েট কলেজের ইংরেজি স্নাতক সেমেস্টার 3-এ অধ্যয়নরত। 21 জুলাই, প্রায় 11 টার দিকে, তিনি তার মেয়েকে গ্র্যাজুয়েট কলেজ সাকচিতে পৌঁছে দেন। কিন্তু
সন্ধ্যা পর্যন্ত কীর্তি বাড়িতে না পৌঁছালে খোঁজাখুঁজি করার পরেও তাকে কোথাও পাওয়া যায়নি। এফআইআর-এ তিনি আশঙ্কা প্রকাশ করেছিলেন যে তাঁর মেয়েকে কোনো অজ্ঞাত ব্যক্তি অপহরণ করেছে।
বিজয় কুমার সিনহার কথা অনুসারে তিনি যখন তাঁর মেয়েকে কলেজে ছাড়তে আসেন তখন তাঁর মেয়ে তাঁকে বলেছিল যে কলেজে রক্তদান শিবির আছে, তাই সে নিজেই বাড়ি ফিরবে, নয়তো ফোন করবে। কিন্তু সে ফিরে আসেনি বা ফোনও করেনি। সে তার মোবাইল ফোন তার বাড়িতেই রেখে এসেছিল। নিখোঁজ হওয়ার পর কলেজ ও এর আশপাশের সিসিটিভি ফুটেযে দেখা যায় সে কলেজ থেকে একা বেরিয়ে যায়। পরিবারের লোকেরা বলেছেন যে কীর্তির মাত্র কয়েকজন বন্ধুই ছিল, তার পূজা-পাঠের প্রতি বেশি আকর্ষণ ছিল। কিন্তু সে সুবর্ণরেখা নাদির দিকে কিভাবে গেল সেটাই রহস্য।
চান্ডিলে তার বাড়িতে পরিবারের সদস্যরা শোকে ভেঙে পড়েছেন, সে দুই ভাইবোনের মধ্যে সবার বড় ছিল। পুলিশ জানায় তার নিখোঁজ হওয়ার পর পরিবারের সদস্যরা বলে যে সে কয়েকদিন ধরে ডিপ্রেশনে ভুগছিল।

মঙ্গলবার রাতে সুবর্ণরেখা নদীর তীরে গ্রেজুয়েট কলেজের পোশাক পরা এক ছাত্রার মৃতদেহ পাওয়া যায়। বুধবার সকালে মৃতদেহটি গ্রেজুয়েট কলেজের নিখোঁজ ছাত্রী কীর্তি কুমারী নামে শনাক্ত হয়। লাশের ময়নাতদন্ত শেষে স্বর্ণরেখা বার্নিং ঘাটে মৃতদেহটি দাহ করেন তার পরিবার।

Spread the love