পথ দুর্ঘটনায় দাইগুট্টুর দুই যুবকের মৃত্যু

পথ দুর্ঘটনায় দাইগুট্টুর দুই যুবকের মৃত্যু

Jamshedpur : কপালীর রুগড়িতে শুক্রবার বিকেলে সড়ক দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যু হয়েছে। দুজনেই মানগোর দাইগুট্টু কাবেরী রোডের বাসিন্দা। নিহতদের একজনের নাম রবিশঙ্কর যাদব (26) অপরজনের নাম মুন্না কুমার (19)। রবি শঙ্কর বিবাহিত এবং তার তিনটি ছোট সন্তান রয়েছে। দোমুহনী কান্দেরবেড়া রোডের রুগড়িতে অজিত হোটেলের কাছে দুর্ঘটনাটি ঘটে।

 
File photo
       
File photo
দাইগুট্টুর রবিশঙ্কর কয়েকদিন ধরে আদিত্যপুরের সহরবেড়ায় স্ত্রী-সন্তান নিয়ে বসবাস করছিলেন। তার বাবা বুচলু যাদব দাইগুট্টুর বাড়িতেই থাকেন। শুক্রবার সকালে রবিশঙ্কর তার স্কুটিতে করে দাইগুট্টুতে এসে ভাড়াটেদের কাছ থেকে টাকা নিয়ে বন্ধু মুন্নাকে নিয়ে বাড়ির দিকে যাচ্ছিলেন। বাড়িতে যাওয়ার জন্য, তিনি ডোবো রোডের পথ ধরেন এবং অজিত হোটেলের কাছে মোড়ের কাছে পৌঁছানোর সাথে সাথে একটি দ্রুতগামী গাড়ি তাকে ধাক্কা দেয়। দুর্ঘটনায় তাদের স্কুটি ভেঙে টুকরো টুকরো হয়ে যায় এবং ঘটনাস্থলেই দুজনেরই মৃত্যু হয়। মোবাইল ফোনে রবির স্ত্রীর কল এলে পুলিশ তার পরিবারের সদস্যদের দুর্ঘটনার কথা জানায়।

রবিশঙ্কর আদিত্যপুরের একটি কোম্পানিতে গার্ড হিসাবে কাজ করতেন, মুন্না একটি পিকআপ ভ্যানের চালক ছিলেন। মুন্নার চার বোন ও দুই ভাই। তার বাবার নাম রাজেশ মাহাতো এবং তার মানগো বড় হনুমান মন্দিরের কাছে লক্ষ্মী চাট নামে একটি ঠেলা রয়েছে। আমবাগান স্কুল থেকে নবম শ্রেণী পর্যন্ত লেখাপড়া করেছেন মুন্না।

 

Spread the love