ঋণ শোধ না করতে পেরে আত্মহত্যা

ঋণ শোধ না করতে পেরে আত্মহত্যা

Boram : বোড়াম ব্লকের ডাঙ্গরডিহ -গুমানডিহ টোলার বাসিন্দা পরমেশ্বর সিং সর্দার (48) বুধবার গভীর রাতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। তিনি বোড়াম হাই স্কুলে পিওনের কাজ করতেন। জানা যাচ্ছে বাড়ি তৈরির জন্য পাঁচ লক্ষ টাকা ঋণ নিয়েছিলেন পরমেশ্বর সিং। ঋণের টাকা পরিশোধ করতে না পেরে মানসিক চাপে ভুগছিলেন তিনি। তাই মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বলে আশঙ্কা করা হচ্ছে।
ঘটনার বিষয়ে জানা যায় যে বুধবার পরিবারের সদস্যরা কৃষিকাজের জন্য ক্ষেতে গিয়েছিলেন। পরমেশ্বরও নিজের কাজে বোড়াম হাইস্কুলে গিয়েছিলেন। পরিবারের সদস্যরা ক্ষেত থেকে ফিরে আসার পর দেখেন যে পরমেশ্বর তার ঘরে ছিলেন এবং ঘরের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। কিন্তু অনেক সময় পর রাতেও দরজা না খুললে পরিবারের সদস্যরা প্রতিবেশীদের খবর দিলে দরজা ভাঙা হয়। ঘরের ভেতরে গলায় ফাঁস লাগানো অবস্থায় পরমেশ্বর সিং এর মৃতদেহ দেখতে পান তারা।
ঘরে মৃতদেহ দেখে পরিবারের লোকজন বোড়াম থানায় গিয়ে খবর দেয়। পরে পুলিশ এসে মৃতদেহের পঞ্চনামা করে ময়নাতদন্তের জন্য এমজিএম মেডিকেল কলেজে পাঠায়। পরমেশ্বর দুই ছেলে ও তিন মেয়ে রয়েছে। এর মধ্যে দুই মেয়ের বিয়ে হয়েছে। ঘটনার পর পরিবারের সদস্যদের অবস্থা শোচনীয়।

Spread the love