জেলায় করোনা পরিস্থিতি উদ্বেগজনক, 34 জন সংক্রমিত

জেলায় করোনা পরিস্থিতি উদ্বেগজনক, 34 জন সংক্রমিত

Jamshedpur : জেলায় করোনা সংক্রমণ শেষ হওয়ার পরিবর্তে দিন দিন বেড়েই চলেছে। বৃহস্পতিবার 34 জন নতুন করোনাগ্রস্ত রোগী পাওয়া গেছে। এর মধ্যে, চাকুলিয়াতেই 13 জন করোনা পজিটিভ পাওয়া গেছে। চাকুলিয়া থেকেই গত 2020 সালের 11 মে এ জেলায় প্রথম করোনা পজিটিভ রোগীর পুষ্টি হয়। বৃহস্পতিবার পাওয়া রোগীদের মধ্যে টেলকোতে 5 জন, ধলভূমগড় 3 জন, বিরসানগর 3 জন, বিষ্টুপুর 3 জন, কদমা 2 জন, সোনারি 1জন, গোলমুরি 1 জন, গোবিন্দপুর 1 জন, পরসুডিহ 1 জন এবং চাকুলিয়ার 13 জন সহ 1 জন পটমদার বাসিন্দা।
বৃহস্পতিবার, 14 জন রোগী সুস্থ হলেও সক্রিয় রোগীর সংখ্যা 169 এ পৌঁছেছে। সার্ভিল্যান্স টিম 402 টি নমুনা সংগ্রহ করেছে, যার 399টি নমুনা পরীক্ষা করা হয়েছে। RTPCR পদ্ধতি তে 85টি নমুনার পরীক্ষার পর 10টি ও র‍্যাপিড পদ্ধতি তে 307 টি নমুনার পরীক্ষার পর 24 টি পজিটিভ পাওয়া গেছে।

এমজিএম হাসপাতালে ভর্তি একজন করোনা পজিটিভ বন্দী-
এমজিএম হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে একজন বন্দীকে ভর্তি করা হয়েছে। বুধবার লুট ও অন্যান্য মামলায় গ্রেফতার যুবককে কারাগারে পাঠানোর আগে পুলিশ তার করোনা পরীক্ষা করিয়েছিল, যার রিপোর্ট পজিটিভ আসে। এরপর তাকে কারাগারে না নিয়ে গিয়ে এমজিএম হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

Spread the love