চৌকায় সড়ক দুর্ঘটনায় বাইক আরোহীর মৃত্যু

চৌকায় সড়ক দুর্ঘটনায় বাইক আরোহীর মৃত্যু

Chandil : চৌকা থানা এলাকার 33 নম্বর জাতীয় সড়কে ঝাবরির কাছে একটি ট্রেলারের ধাক্কায় ঘটনাস্থলেই বাইক আরোহী বীরেন্দ্র প্রামাণিক (55) মারা যান। নিহত ব্যক্তি সিদডিহের বাসিন্দা। বৃহস্পতিবার সকাল 10টার দিকে এ ঘটনা ঘটে। দুর্ঘটনার পর ট্রেলারটির চালক ট্রেলারটি ফেলে রেখে পালিয়ে যাবার চেষ্টা করছিল। গ্রামবাসীরা তাকে তাড়া করে এবং প্রচণ্ড মারধর করে, মারধরের ফলে পা ভেঙে গুরুতর আহত হয় ট্রেলারটির চালক। দুর্ঘটনায় ট্রেলারটি বাইকসহ বীরেন্দ্র প্রামাণিককে প্রায় একশ মিটার রাস্তায় টেনে নিয়ে যায়।

দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় এবং বিষয়টি তদন্ত করে মৃতদেহটি ময়নাতদন্তের জন্য সরাইকেলা সদর হাসপাতালে পাঠায়। গুরুতর আহত চালককে চান্ডিল মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়, যেখানে প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য তাকে এমজিএম হাসপাতালে পাঠানো হয়েছে। ক্ষুব্ধ গ্রামবাসী ও পরিবারের সদস্যরা প্রশাসনের কাছে ক্ষতিপূরণ দাবি করে। থানার ইনচার্জ ধর্মরাজ কুমার সরকারি বিধান অনুযায়ী সাহায্য পাওয়ার আশ্বাস দেন। পুলিশ ট্রেলারটি বাজেয়াপ্ত করেছে। ঘটনার পর সিদডিহ গ্রামে শোকের ছায়া নেমে আসে। নিহতের পরিবারের সদস্যদের অবস্থা শোচনীয় হয়ে পড়েছে।

সড়ক দুর্ঘটনায় 34 জন মারা গেছেন
চান্দিল মহকুমা এলাকায়, 2022 সালে এ পর্যন্ত বিভিন্ন সড়ক দুর্ঘটনায় 34 জনের মৃত্যু হয়েছে। প্রতিনিয়ত সড়ক দুর্ঘটনার বিষয়ে প্রশাসনের নজর দেওয়া দরকার।

Spread the love