সাবধান! গ্রীষ্মে মেয়াদোত্তীর্ণ কোল্ড ড্রিংক খেয়ে অসুস্থ জামশেদপুরের কাশিডিহের পাঁচ শিশুসহ ছয়জন

সাবধান! গ্রীষ্মে মেয়াদোত্তীর্ণ কোল্ড ড্রিংক খেয়ে অসুস্থ জামশেদপুরের কাশিডিহের পাঁচ শিশুসহ ছয়জন

Jamshedpur: আপনি যদি গরম থেকে আরাম পেতে ঠান্ডা পানীয় পানের শৌখিন হন, তাহলে সাবধান। কারণ এই গ্রীষ্মের মৌসুমে শহরে নির্বিচারে মেয়াদোত্তীর্ণ কোল্ড ড্রিংক খাওয়ার বিষয়টিও সামনে আসতে শুরু করেছে। রবিবার সাকচি থানা এলাকার কাশিডিহ এলাকার পাঁচ শিশুসহ ছয়জন ঠান্ডা পানীয় খেয়ে অসুস্থ হয়ে পড়লে বিষয়টি প্রকাশ্যে আসে।
তিনি কাশিডিহের একটি দোকান থেকে এই ঠান্ডা পানীয়টি কিনে পান করেছিলেন। এরপর প্রথমে বমি করেন, তারপর পেটে ব্যথা শুরু হয়। কোল্ড ড্রিংক পানকারীদের সমস্যা অনেক বেড়ে গেলে পরিবারের সদস্যরা তড়িঘড়ি করে পাশের নার্সিংহোমে নিয়ে যান চিকিৎসার জন্য। তখন জানা গেল তার অসুস্থতা ও কষ্টের মূলে রয়েছে মেয়াদোত্তীর্ণ কোল্ড ড্রিংকস পান করা। অভিযোগ পাওয়ার সাথে সাথে প্রশাসনও তদন্ত শুরু করেছে যাতে কে দোষী তা খুঁজে বের করা যায়। দোকানদার বা সরবরাহকারী।

বোতলে গুটখার মোড়ক পাওয়া গেছে
জানিয়ে রাখি, জামশেদপুরে কোল্ড ড্রিঙ্কের বোতলে গোলমালের একাধিক ঘটনা সামনে এসেছে। একটা সময় ছিল যখন কোল্ড ড্রিঙ্কের বোতলে গুটখার মোড়ক পাওয়া গেলে বা এর মতো অন্য কোনও ঘটনা সামনে আসত। বাজারে বিক্রি হওয়া কোল্ড ড্রিংকসের মেয়াদ শেষ হওয়ার কথা বলতে গেলে, বিশেষ করে এই গ্রীষ্মের মৌসুমে, বোতলে লেখা মেয়াদ শেষ হওয়ার তারিখ পড়ে ঠান্ডা পানীয় পান করবেন এমন মানুষ খুব কমই পাবেন। এমতাবস্থায় এই বিষয়টিকে পূর্ণাঙ্গ তদন্তের বিষয় হিসেবে বিবেচনা করা হচ্ছে, যাতে জানা যায় শহরের আর কোথাও এমন বিশৃঙ্খলা ঘটছে না? কারণ পুরো বিষয়টি মানুষের স্বাস্থ্যের সঙ্গে সরাসরি জড়িত।

Spread the love