পারিবারিক বিবাদের জেরে সুপারি কিলার দিয়ে কাউন্সিলর খুন,ধৃত দাদা। প্রেস কনফারেন্স করে দাবি এসপির

পারিবারিক বিবাদের জেরে সুপারি কিলার দিয়ে কাউন্সিলর খুন,ধৃত দাদা। প্রেস কনফারেন্স করে দাবি এসপির

Purulia: পারিবারিক বিবাদের জেরে প্রায় ৭ লক্ষ টাকার সুপারি দিয়ে নিজের ভাই তপন কাঁদুকে খুন করা হয়েছিল । ঝালদার কংগ্রেস কাউন্সিলর তপন কাঁদু খুনের ঘটনায় এমনেই চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে জেলা পুলিশের স্পেশাল ইনভেস্টিগেশন টিম (সিট) এর তদন্তে এমনেই দাবি করলেন স্বয়ং পুরুলিয়া পুলিশ সুপার এস সেলভা মুরুগন। রবিবার সন্ধ্যায় এই ঘটনার বিবরণ দিতে একটি প্রেস কনফারেন্স করেন পুরুলিয়া পুলিশ সুপার। সঙ্গে ছিল এসআইটির সদস্যরা।
উল্লেখ্য গত ১৩ ই মার্চ কয়েকজনের সঙ্গে প্রতিদিনের মতো সান্ধ্য ভ্রমনে বেরিয়েছিলেন সদ্য নির্বাচনে জয়ি কংগ্রেসের কাউন্সিলর তপন কান্দু। ওই দিন বিকেলে ঝালদা – বাগমুন্ডি সড়কে গোকুলনগর এর কাছে যখন তিনি পৌঁছেন তখন একটি মোটর বাইকে থাকা ৩ অজ্ঞাত পরিচয় দুষ্কৃতি এসে তাদের মধ্যে একজন আততায়ী তপন বাবুকে লক্ষ্য করে পিস্তল থেকে তিনটি গুলি করে পালিয়ে যায়।

এই ঘটনায় প্রথমে মৃতের ভাইপো দীপক কে গ্রেপ্তার করে। পরে ঝাড়খণ্ডের বোকারো জরি ডি থানা এলাকা থেকে কলেবর সিং নামে এক মোস্ট ওয়ান্টেড কে গ্রেপ্তার করে। তার পরে শনিবার দীপকের বাবা নরেন কাঁদু এবং তাঁর বন্ধু কুতি ডি গ্রামের বাসিন্দা আশিক খানকে গ্রেপ্তার করে। আজ তাদের কড়া পুলিশ পাহারায় পুরুলিয়া জেলা আদালতে তোলা হলে তাদের ২ জনেরেই ১৪ দিনের জেল হেফাজত হয়।

Spread the love